Latest News

মদ খাওয়াকে কেন্দ্র করে চলল গুলি, মৃত এক যুবক! ডোমকলে রক্তারক্তি

দ্য ওয়াল ব্যুরো: মদ খাওয়া নিয়ে বিবাদ চলছিল বেশ কয়েকদিন ধরেই। সমাধানসূত্র খুঁজতে বসেছিল সালিশি সভা। কিন্তু ডোমকলের(Domkol Crime) সেই সভাতেই ঘটে গেল রক্তারক্তি কাণ্ড। দুই পক্ষের মধ্যে চলল গুলি। মৃত্যু হয়েছে এক যুবকের। আহত আরও দু’জন।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে মুর্শিদাবাদের ডোমকলের বাবলাবোন মাঠপাড়া এলাকায়। জানা গেছে, গত কয়েকদিন ধরেই এই এলাকায় মদ খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ঝামেলা চরমে ওঠে। তবে দুই পক্ষের মধ্যেই মীমাংসা করার জন্য এদিন সালিশি সভা বসে, কিন্তু সেই সভাতেই দুই পক্ষ একে অপরের দিকে গুলি ছুড়তে শুরু করে। ঘটনায় মৃত্যু (Death) হয়েছে আফজাল হোসেন নামে এক যুবকের।

পুলিশ সূত্রে খবর, মৃতের বাড়ি ডোমকলের মেহেদিপাড়া এলাকায়। ঘটনার পর তাঁকে উদ্ধার করে ডোমকল সুপার ষ্পেশ্যালিটি হাসপাতালে পাঠানো হলে আফজাল হোসেনকে মৃত বলে ঘোষণা করে। আহতদের মধ্যে দুজনকেই মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অভিযোগ, সালিশি সভার মাঝেই মেহেদি পাড়ার লোকেরা হামলা চালায় মাঠপাড়ার লোকেদের ওপর। যদিও পাল্টা অভিযোগ তোলা হয়েছে মাঠপাড়ার লোকেদের বিরুদ্ধেও। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

কে বা কারা এই কাণ্ড ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। যদিও এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার সন্দেহে পুলিশ ইতিমধ্যেই চারজনকে আটক করেছে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

তন্ময়রা সরলেন সিপিএমের সম্পাদকমণ্ডলীর স্থায়ী কেদারা থেকে, বিতর্কের কথা লিখেছিল একমাত্র দ্য ওয়াল

You might also like