Latest News

মাহিন্দ্রা ছাড়াও অন্য গাড়ি চালান কি আনন্দ? উত্তর দিলেন নিজেই

দ্য ওয়াল ব্যুরো: দেশের সবচেয়ে বড় গাড়িনির্মাতা সংস্থার চেয়ারম্যান তিনি। তিনি কি অন্য কোনও কোম্পানির গাড়ি চড়েন, নাকি শুধু নিজের কোম্পানির তৈরি গাড়িই চড়েন! সম্প্রতি টুইটারে এমনই প্রশ্নের মুখোমুখি হন মাহিন্দ্রা গ্রুপের কর্ণধার আনন্দ মাহিন্দ্রা। এর পরেই উত্তর দেন তিনি। আনন্দ মাহিন্দ্রার বুদ্ধিদীপ্ত রসিকতার কথা নেটদুনিয়া অনেক দিন ধরেই জানে। এবারও তার ব্যতিক্রম হল না। আনন্দ মাহিন্দ্রা ইমোজি সহকারে উত্তর দিলেন, “মাহিন্দ্রা ছাড়াও অন্য গাড়ি আছে নাকি!”

রবিবার আনন্দ মাহিন্দ্রা একটি ছবি শেয়ার করেন টুইটারে। তামিলনাড়ুর একটি পাহাড়ি রাস্তার ছবি, যেখানে একটানা ৭০টি হেয়ারপিন বেন্ড আছে। অন্যতম বিপজ্জনক এক পাহাড়ি রাস্তা এটি। ছবিটি শেয়ার করে আনন্দ লেখেন, “আমি জানতে চাই, এই রাস্তা কে বানিয়েছেন। তার পরেই আমি আমার থর গাড়ির ওপর ভরসা করে এই রাস্তায় যাব।”

এর পরেই অক্ষত সোনি নামের এক টুইটারিয়ান কমেন্ট করে বসেন, আনন্দ মাহিন্দ্রা কি নিজের কোম্পানি ছাড়া অন্য কোনও কোম্পানির গাড়িও চালান? তখনই দুরন্ত উত্তরটি দিয়ে দেন আনন্দ। লেখেন, মাহিন্দ্রা ছাড়া অন্য গাড়িও আছে নাকি! আমি তো জানতাম না!

এর পরে আবার আনন্দ যোগ করেন, ‘মজা করছিলাম।’ সঙ্গে একটা হাসিমুখের ইমোজিও দেন। কিছুক্ষণের মধ্যেই এই উত্তরটি হু হু করে লাইক করতে থাকেন নেটিজেনরা। প্রায় দশ হাজার লোক লাইক করে ফেলেন সেটি।

আর এক টুইটারিয়ান আবার আনন্দর পোস্টে কমেন্ট করেন, ওই রাস্তার কাছেই তাঁর বাড়ি। তিনি তাঁর থর গাড়িতে মাহিন্দ্রাকে ‘লিফ্ট’ দিতে চান বলেও জানান। আনন্দ আবার তাতে উত্তর দেন, তিনি রাজি বলে!

You might also like