Latest News

হোস্টেলের বান্ধবীদের নগ্ন ভিডিও তুলে প্রেমিককে শেয়ার! মাদুরাইয়ে গ্রেফতার ডাক্তার ও প্রেমিকা

দ্য ওয়াল ব্যুরো: হোস্টেলের ভিতরে সঙ্গীদের (Hostel Mates) নগ্ন ছবি এবং ভিডিও (Nude Pics) তুলে শেয়ার করার অভিযোগে মাদুরাইয়ে গ্রেফতার হল এক ডাক্তার (Doctor) ও তার বান্ধবী (Girlfriend)। মঙ্গলবার বিকেলে দুজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে মাদুরাই পুলিশ। জানা গিয়েছে, রামনাথপুরম কামুদির বাসিন্দা আশিক একজন ডাক্তার এবং তার বান্ধবী জননী, মাদুরাইয়ের একজন বিএড ছাত্রী। এই দুজনকে ভারতীয় দণ্ডবিধির এবং আইটি আইনের অধীনে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, মহিলাটি তার হোস্টেলের সঙ্গীদের জামাকাপড় বদলানোর এবং স্নানের ছবি ও ভিডিও তুলত এবং হোয়াটসঅ্যাপে আশিককে পাঠিয়ে দিত। সম্প্রতি জননীর হোস্টেলের এক বান্ধবী গোটা ঘটনাটি জানতে পেরেছিলেন। এরপর সবাই মিলে জননীর ফোন চেক করতেই গোটা বিষয়টি প্রকাশ্যে আসে। দেখা যায়, ফোনের গ্যালারিতে বেশ কয়েকটি নগ্ন ভিডিও এবং ছবি রয়েছে। হোস্টেলের ওয়ার্ডেনের কাছে অভিযোগ জানানো হয়। তারপর মাদুরাই আন্না নগর থানায় অভিযোগ দায়ের করা হয়। পরে সেটি সাইবার ক্রাইম পুলিশের কাছে হস্তান্তরিত হয়।

অনলাইনে ড্রোন ক্যামেরা অর্ডার করে পেলেন কেজিখানেক কাঁচা আলু! দেখুন ভাইরাল ভিডিও

পুলিশ জানিয়েছে, ‘জননী মার্চ মাস থেকে এই হোস্টেলে রয়েছে। সে হোস্টেলের অন্যান্য সঙ্গীদের নগ্ন ছবি ও ভিডিও তুলত। একইসঙ্গে সেগুলি নিজের বন্ধু আশিককেও পাঠাত। জেরায় জানা গেছে, আশিক একজন ডাক্তার।’ পুলিশ আরও জানায়, আশিক ও জননী একই ক্লিনিকে একসঙ্গে কাজ করত। সেখান থেকেই দুজনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। জননী প্রথমে নিজের নগ্ন ছবি-ভিডিও তুলে আশিককে পাঠাত। কিন্তু পরে আশিকের জোরাজুরিতে হোস্টেলের অন্যান্য সঙ্গীদেরও ছবি এবং ভিডিও পাঠাতে শুরু করে।

পুলিশ সূত্রে খবর, ‘জননী ও আশিক নিজেদের মধ্যে সমস্ত কথোপকথন মুছে ফেলেছে। তাই তারা কবে থেকে দুজনের মধ্যে ভিডিওগুলি চালাচালি করছিল, তা জানা যায়নি। দুটি মোবাইল ফোনই বাজেয়াপ্ত করা হয়েছে এবং ডেটা পুনরুদ্ধারের জন্য সেগুলি ফরেনসিক ল্যাবে পাঠানো হয়েছে। আশিক সেই ভিডিওগুলি আরও কাউকে পাঠিয়েছিল কিনা তাও এখনও স্পষ্ট নয়।’ আপাতত দুজনেই জেলবন্দি।

You might also like