Latest News

ডাক্তারবাবুর চেম্বারের জায়গা নিয়ে ঝামেলা পাণ্ডুয়ায়, অশান্তি গড়াল মারধরে

দ্য ওয়াল ব্যুরো, হুগলি: ডাক্তারবাবুর (Doctor) চেম্বারের (Chamber) জায়গা নাকি অবৈধভাবে (Illegal) দখল করা। অন্যের জমিতে (Land) চেম্বার চালাচ্ছেন তিনি। এই দাবিতে অনেকদিন ধরে চলছিল ঝামেলা। তাতেও সেই জায়গা হাতানো যায়নি। তাই এবার বেছে নেওয়া হল সোজা মারধরের (Beaten) রাস্তা।

পাণ্ডুয়ার হরাল হাটতলা এলাকার বাজার চত্বরে দীর্ঘ ৩০ বছর ধরে রোগী দেখছেন হোমিওপ্যাথি চিকিৎসক নীরদ বরণ সাধুখাঁ। তাঁর অভিযোগ, সোমবার রাতে রোগী দেখে ডাক্তারখানা বন্ধ করার সময় হঠাৎ আক্রমণ করে সোনাটিকরী গ্রামের লোকমান সরকার, আলিম সরকার ও রাজা সরকার নামের তিন ব্যক্তি।

নীরদবাবুকে তাঁর ছেলে মারের হাত থেকে বাঁচাতে গেলে ছেলেকেও মারধর করার অভিযোগ উঠেছে।

নীরদবাবুর মাথায়, পায়ে ও বুকে আঘাত লাগে। পরিবারের লোকজন তাঁকে নিয়ে পাণ্ডুয়া গ্রামীণ হাসপাতালে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে নিয়ে যাওয়া হয় চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে লোকমান সরকারের সঙ্গে নীরদ সাধুখাঁর ডাক্তারখানার জায়গা নিয়ে ঝামেলা চলছে। চুঁচুড়া আদালতে মামলাও হয়েছে।

এদিকে মারধরের অভিযোগ অস্বীকার করে রাজা সরকারের দাবি, তাদেরকেই মেরেছে নীরদবাবু। তার জমির উপর করা হয়েছে ওই ডাক্তারখানা। সেই প্রমাণও রয়েছে। কিন্তু ডাক্তারবাবু তা মানতে চাইছেন না। এই নিয়ে চুঁচুড়া আদালতে মামলাও চলছে।

 ফ্ল্যাট থেকে টাকা পাঠানোও হত, অর্পিতার কালো ডায়েরি হাতিয়ার ইডির

You might also like