Latest News

DIG : কামারহাটিতে আক্রান্ত ডিআইজির খুড়তুতো ভাই! কাউন্সিলরের অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ

দ্য ওয়াল ব্যুরো : কামারহাটিতে আক্রান্ত ডিআইজির (DIG) খুড়তুতো ভাই! অভিযোগ, শুক্রবার রাতে কাজ সেরে ফিরছিলেন ডিআইজির (DIG) অজয় ঠাকুরের খুড়তুতো ভাই বাবলু ঠাকুর। সেই সময় কাউন্সিলরের দলবলের হাতে আক্রান্ত হন তিনি।

কেন হামলার শিকার হলেন বাবলু?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত পুরসভা নির্বাচনে ২৯ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী হিসাবে দাঁড়িয়ে ছিলেন নির্মলা রাই। তাঁর হয়েই কাজ করেছিলেন বাবলু ঠাকুর। কিন্তু নির্বাচন হয়ে যাওয়ার পর থেকে বাবলু আর দলের সঙ্গে কোনও রকম যোগাযোগ রাখেননি।

বাবলু বেলঘরিয়া টেক্সম্যাকো কারখানায় কর্মরত। তাঁর অভিযোগ, শুক্রবার রাতে বাড়ি ফেরার সময় কাউন্সিলরের অনুগামী টিল্লু সিং দলবল তাঁর পথ আটকায়। ফের পার্টির কাজে যোগ দিতে বলে। কিন্তু তাতে রাজি হননি তিনি। প্রস্তাব ফিরিয়ে দেওয়াই কাল হয়। টিল্লু ও তার অনুগামীরা তাঁকে বেধড়ক মারধর করে। 

যদিও বাবলু ঠাকুরের সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন নির্মলা রাই। তিনি জানান, শুক্রবার রাতে শ্যামনগরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার জন্য তৃণমূল কর্মীরা ব্যানার লাগাচ্ছিল। সেই সময় সিপিএম আশ্রিত দুষ্কৃতীরা তাঁর কর্মীদের উপরে হামলা চালায়।

এই ঘটনা নিয়ে পাল্টা সরব হয়েছে সিপিএম। স্থানীয় সিপিএম নেতা প্রদীপ মজুমদারের দাবি, তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী কোন্দল ঢাকা দিতে কাউন্সিলর সিপিএমের উপর মিথ্যা অভিযোগ চাপাচ্ছেন। আহত বাবলু ঠাকুর ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের জয়েন্ট সিপি ক্রাইম অজয় ঠাকুরের কাকার ছেলে। তিনি তৃণমূলকর্মী হিসাবে পরিচিত। তাঁর অভিযোগের ভিত্তিতে দোষীদের খোঁজে তল্লাশি শুরু করেছে বেলঘরিয়া থানার পুলিশ। যদিও এখনও পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

আরও পড়ুন : BJP : থানার সামনে পুলিশ-বিজেপি খণ্ডযুদ্ধ, পথ অবরোধ

You might also like