Latest News

ক্যাটরিনার বিয়ের শাড়ি তৈরিতে লেগেছে টানা ৭৫ দিন! বাঙালি কারিগররাই নেপথ্য নায়ক

দ্য ওয়াল ব্যুরো: মাত্র ৬ দিন আগে চার হাত এক হয়েছে। নতুন তারকা দম্পতি পেয়েছে বলিউড। ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের বিয়ে নিয়ে বি-টাউনে চর্চা এখনও থামেনি। সোশ্যাল মিডিয়া ছেয়ে গেছে তাঁদের বিয়ের ছবিতে। কিন্তু জানেন কি বিয়েতে যে শাড়ি পরেছিলেন তা তৈরির পিছনে নেপথ্য প্রেক্ষাপট?

Vicky Kaushal, Katrina Kaif share glimpses of their haldi ceremony

 

ক্যাটরিনা কাইফের বিয়ের শাড়িটি তৈরি করতে সময় লেগেছে ১৮০০ ঘণ্টা। অর্থাৎ টানা প্রায় ৭৫ দিন। শুধু তাই নয় এই শাড়ি তৈরির পিছনে রয়েছে অনেক অনেক কারিগরের মাথার ঘাম পায়ে ফেলা পরিশ্রম, খাটুনি।

Did you Know Katrina Kaif's Vintage-Inspired Sari Took 1800 hours and 40  Artisans to Handcraft?

 

সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাকেই বিয়েতে সেজেছিলেন ক্যাটরিনা। এদিন সব্যসাচী নিজে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, ক্যাটরিনার ওই শাড়ি তৈরি পিছনে নেপথ্য ভূমিকা। তিনি বলেছেন মোট ৪০ জন কারিগরের পরিশ্রমের ফসল হল এই শাড়ি।

Vicky Kaushal and Katrina Kaif look like a dream in THESE new pics from  their wedding festivities | PINKVILLA

 

বিয়ের দিন লাল ল্যাহেঙ্গায় সেজেছিলেন ক্যাটরিনা। কিন্তু তার কথা হচ্ছে না। প্রি-ওয়েডিংয়ে তাঁর সাজও নজর কেড়েছে সকলের। সেখানে হালকা গোলাপি এক শাড়ি পরতে দেখা গেছে তাঁকে। মাথায় ছিল ওড়না। আর হাতে বিদেশি কায়দায় ধরা ছিল ফুলের তোড়া।

Katrina Kaif-Vicky Kaushal Wedding: The Newlyweds Share Romantic Photos  From Their Pre-wedding Festivities

 

এই শাড়ি খানিক গাউনের স্টাইলে তৈরি। ক্যাটরিনার ব্রিটিশ মা-কে সম্মান জানাতেই এই সাজ অভিনেত্রীর। প্রি-ওয়েডিংয়ের সেই শাড়ি তৈরিতেই ১৮০০ ঘণ্টা লেগেছে বলে জানিয়েছেন সব্যসাচী। হাত লাগিয়েছেন ৪০ কারিগর। তাঁরা সকলেই বাঙালি।

মা ব্রিটিশ হলেও ক্যাটরিনা কাইফের বাবা ভারতীয়। ভিকি কৌশলের সঙ্গে তাঁর বিয়েটাও হয়েছে ভারতীয় আদব-কায়দা মেনেই। তবে সেখানে ছিল ব্রিটিশ ছোঁয়াও।

You might also like