Latest News

বিজেপির অবরোধে আটকালেন দিব্যেন্দু, সাধারণ মানুষ মুক্ত হওয়ার পরেই জায়গা ছাড়লেন

দ্য ওয়াল ব্যুরো: বিজেপির (BJP) রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে হাওড়া যাওয়ার পথে গ্রেফতারের ঘটনার প্রতিবাদে তমলুকে রাস্তা অবরোধ করেছিল বিজেপি। তমলুকের (Tamluk) শঙ্করআড়া বাসপুল এলাকায় মেছেদা-তমলুক রাজ্য সড়কে গেরুয়া শিবিরের অবরোধে আটকে পড়তে হল খাতায়-কলমে এখনও তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারীকে (Dibyendu Adhikari)।

এদিন দিব্যেন্দু জানিয়েছেন, তাঁকে পাশ করিয়ে দেওয়ার চেষ্টা করা হয়েছিল। কিন্তু সাধারণ মানুষকে দুর্ভোগে ফেলে ওই এলাকা থেকে আসেননি। তমলুকের সাংসদের কথায়, “সাধারণ মানুষ অবরোধে আটকে থাকবে, আর আমি চলে আসব সেটা শোভনীয় নয়। যতক্ষণ না মানুষ অবরোধমুক্ত হচ্ছেন ততক্ষণ আমি ওখানেই ছিলাম।”

শনিবার নিউটাউনের বাড়িতে প্রথমে আটকে দেওয়া হয়েছিল সুকান্ত মজুমদারকে। পরে সেখান থেকে বের হয়ে হাওড়ার উদ্দেশে রওনা দেন তিনি। দ্বিতীয় হুগলি সেতু টপকানোর পরেই পুলিশ প্রথমে আটকায় বিজেপির রাজ্য সভাপতিকে। তারপর গ্রেফতারও করে।

এদিন দিব্যেন্দু আরও বলেন, এ ভাবে রাস্তা আটকে প্রতিবাদ-বিক্ষোভকে সমর্থন করেন না। হাওড়া-সহ আশপাশের এলাকায় যা হচ্ছে তা নিয়ে দিব্যেন্দু বলেন, “মানুষের উচিত ধর্ম-বর্ণ নির্বিশেষে শান্তি, ঐক্য বজায় রাখা, রবীন্দ্রনাথ, নজরুলের বাংলার কৃষ্টিকে রক্ষার দায়িত্ব সকলের।”

You might also like