Latest News

Dhupguri: গৃহপ্রবেশের প্রসাদ খেয়ে ধূপগুড়িতে অসুস্থ বহু গ্রামবাসী

দ্য ওয়াল ব্যুরো: গৃহপ্রবেশের অনুষ্ঠানে প্রসাদ (Prasad) খেয়ে অসুস্থ হয়ে পড়লেন গ্রামবাসীরা। জলপাইগুড়ির ধূপগুড়ির (Dhupguri) ঘটনা। অনুষ্ঠান বাড়ি থেকে খাওয়া-দাওয়া করে বাড়ি ফেরার পর থেকেই অনেকের বমি-পায়খানা মাথা ঘোরা শুরু হয়। শনিবার রাতের এই ঘটনায় ২১ জন গ্রামবাসীকে শেষ পর্যন্ত হাসপাতালে (Hospitalised) নিয়ে যেতে হয়।

ধূপগুড়ির দক্ষিন ঝাড় আলতা এলাকায় একটি বাড়ির গৃহপ্রবেশের অনুষ্ঠান ছিল। সেই উপলক্ষে গ্রামের সবাইকে নিমন্ত্রণ করা হয়। গ্রামবাসীদের অনুমান প্রসাদে কোন‌ও গণ্ডগোল ছিল, তা থেকেই অনেকে অসুস্থ হয়ে পড়েন।

তমলুকের বিজেপি নেতার মৃত্যু পথ দুর্ঘটনায়! জাতীয় সড়কে উল্টে গেল গাড়ি

অসুস্থদের রাতেই ধুপগুড়ি গ্রামীণ প্রাথমিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর বেশ কয়েকজনকে ছেড়ে দেওয়া হলেও এখনও ১৩ জন ভর্তি আছেন। আগের থেকে পরিস্থিতি স্থিতিশীল হলেও এখনও অনেকের পেটে ব্যথা, মাথায় যন্ত্রণা করছে।

গোটা বিষয়টি স্থানীয় প্রশাসনের নজরে এসেছে। তারা সবটাই খতিয়ে দেখছে। ওই অনুষ্ঠান বাড়ির খাবারে কোন‌ও গণ্ডগোল ছিল, নাকি অন্যকিছু সেটা বিশেষজ্ঞ চিকিৎসকের দল এলাকায় যাওয়ার পরেই জানা যাবে। উল্লেখ্য মাসখানেক আগে অন্ধ্রপ্রদেশে এমনই একটি গৃহপ্রবেশ বাড়ির প্রসাদ খেয়ে বেশ কয়েকজনের মৃত্যু হয়েছিল।

আজই বর্ষা ঢুকছে আন্দামান সাগরে! দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস

You might also like