Latest News

Dhupguri: ১৯ বছরের মেয়েকে চ্যালাকাঠ দিয়ে পিটিয়ে খুন করল বাবা! স্বামী-স্ত্রী ঝগড়ার নৃশংস পরিণতি

দ্য ওয়াল ব্যুরো: বাড়িতে স্বামীর জন্য খাবার রেখেছিলেন স্ত্রী। কিন্তু অবুঝ ছাগল সেই খাবারটাই খেয়ে ফেলে। সেই সামান্য কারণ নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগে যায়। রাগের মাথায় স্ত্রীকে মারতে উদ্ধত হলে আটকাতে যায় মেয়ে! কিন্তু বাবার রাগের থেকে রেহাই পেলেন না মেয়ে। চ্যালাকাঠ দিয়ে পিটিয়ে মেয়েকেই খুন (Murder) করে বসল বাবা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ধূপগুড়ি (Dhupguri) ঠাকুরপাঠ এলাকায়।

পুলিশ সূত্রে খবর, এদিন দুপুরে ভাত খেতে গিয়ে ধূপগুড়ির নিরঞ্জন পাল দেখে তার খাবার বাড়ির ছাগল খেয়ে নিয়েছে। রাগের মাথায় স্ত্রীকে ধরে মারতে শুরু করে নিরঞ্জন। বাবার হাত থেকে মাকে বাঁচাতে দৌড়ে আসেন বছর উনিশের মেয়ে ললিতা। কিন্তু নিরঞ্জনের রাগ তখন বাগে আনা দায়। স্ত্রীয়ের ওপর রাগ গিয়ে পড়ল মেয়ের ওপর।

কাছেই পড়ে থাকা একটি চ্যালাকাঠ দিয়ে মেয়েকে বেধড়ক মারতে শুরু করে নিরঞ্জন। মেয়েকে বাঁচাতে এসে স্বামীর হাতে মার খান স্ত্রীও। কিন্তু নিরঞ্জনের মারের চোটে ললিতা মাটিতে লুটিয়ে পড়ে। আর তাঁকে বাঁচানো সম্ভব হয়নি।

ঘটনা ঘটার পরই বাড়ি থেকে জঙ্গলে পালিয়ে যায় নিরঞ্জন। পরে পুলিশ লুকিয়ে থাকা নিরঞ্জনকে গ্রেফতার করে। স্থানীয় সূত্রে খবর, নিরঞ্জন পাল পেশায় মৃৎশিল্পী। বরাবরই রগচটা মানুষ। এমনকি মানসিক বিকারগ্রস্থ বলেও স্থানীয়রা জানিয়েছেন। আরও খবর, প্রায়শই স্ত্রীয়ের সঙ্গে নানা কারণে ঝামেলা লেগে থাকত। কিন্তু সেই ঝামেলার পরিমাণ যে এমন পর্যায়ে পৌঁছাবে তা স্বপ্নেও ভাবতে পারেননি কেউ। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

৮ বছর পর খুলতে চলেছে হিন্দমোটর! অ্যাম্বাস্যাডরের বদলে তৈরি হবে ব্যাটারিচালিত গাড়ি

You might also like