Latest News

বলিউডে পা রাখছেন ধোনি? গুলশন গ্রোভারের টুইট ঘিরে জল্পনা তুঙ্গে

দ্য ওয়াল ব্যুরো: এবার অন্য ভূমিকায় দেখা দেবেন মাহি (M S Dhoni)? নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া এক ছবি ঘিরে শুরু হয়েছে নতুন জল্পনা।

এবার কী তবে সিনেমার পর্দায় দেখা দেবেন বিশ্বকাপজয়ী অধিনায়ক। এবার কী অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশ’ সিনেমাতে অভিনয়ের মধ্যে দিয়ে সিনেমা জগতে হাতেখড়ি হচ্ছে ধোনির? অভিনেতা গুলশন গ্রোভারের পোস্ট করা এক ছবি ঘিরেই শুরু হয়েছে জল্পনা।

আরও পড়ুন: কাশীতে ফিরছেন দেবী অন্নপূর্ণা, শোভাযাত্রা করে বাড়ির পথে অষ্ঠাদশ শতাব্দীর প্রাচীন মূর্তি

সম্প্রতি অভিনেতা গুলশন গ্রোভার তাঁর টুইটার অ্যাকাউন্টে ধোনির সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিটি পোস্ট করে নিজেই এই জল্পনা চাউর করে দেন নেটিজেনদের মনে। তিনি জানান, ধোনির অভিনয় জীবন নিয়ে তিনিও সন্দেহমুক্ত নন। আর তাতেই বেড়েছে আরও জল্পনা। এবার পর্দায় আসতে চলেছেন মহেন্দ্র সিংহ ধোনি!

ধোনি এমনই এক ব্যক্তিত্ব যে, তাঁকে কখন কি চরিত্রে দেখা যাবে তার কোনও আন্দাজ আগে থেকে পাওয়া সম্ভব নয়। হঠাৎ সিদ্ধান্তের জন্যই তিনি বিখ্যাত। ক্রিকেট জীবন থেকে অবসর নেওয়ার ব্যাপারে আগে থেকে জানা যায়নি। আবার মেন্টর হিসেবে ভারতীয় দলে যোগ দেওয়া ছিল রীতিমতো সারপ্রাইজের মতোই।

সেই কারণে ধোনি যদি এবার সিনেমায় অভিনয় করেন তাহলে বিস্ময় হওয়ার কিছু নেই। জল্পনা যদি সত্যি হয় তাহলে ফের এক নতুন ভূমিকায় ধোনিকে পাবেন তাঁর ভক্তকূল। তবে ক্যামেরার সামনে অভিনয় নতুন নয়। বিভিন্ন বিজ্ঞাপনে তিনি রীতিমতো জনপ্রিয়। তবে পুরোদস্তুর সিনেমা করেননি কখনই। তাই ধোনিকে নতুন অবতারে দেখার আশায় বুক বাঁধছেন ভক্তরা।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like