Latest News

ধনুশ-ঐশ্বর্য একই হোটেলে থাকছেন! বিচ্ছেদের পরেও একসঙ্গে রজনীকান্তের মেয়ে-জামাই

দ্য ওয়াল ব্যুরো: দুদিন আগেই বিচ্ছেদ ঘোষণা করেছেন রজনীকান্তের মেয়ে ঐশ্বর্য এবং দক্ষিণি তারকা ধনুশ। তাঁদের বিবাহবিচ্ছেদের খবর পেয়ে মুষড়ে পড়েছেন ভক্তরা। এখনও সোশ্যাল মিডিয়ায় ধনুশ-ঐশ্বর্যকে নিয়ে চর্চা থামেনি। তার মাঝেই নতুন খবর! হায়দরাবাদে একই হোটেলে গিয়ে উঠলেন ‘থালাইভার’ মেয়ে আর ‘প্রাক্তন’ জামাই।

হায়দরাবাদের রামোজি রাও স্টুডিওতে সিতারা হোটেলে উঠতে দেখা গেছে ধনুশ-ঐশ্বর্যকে। বিচ্ছেদ ঘোষণার পরেও কেন একসঙ্গে একই হোটেলে থাকছেন তাঁরা? তবে কি মিটমাটের চেষ্টা চলছে? আবার এক হতে চলেছেন তারকা দম্পতি? খবর পেয়েই উত্তেজনা ছড়িয়েছে অনুরাগীমহলে।

তবে না। ধনুশ-ঐশ্বর্য একসঙ্গে সময় কাটানোর জন্য হায়দরাবাদের হোটেলে গিয়ে ওঠেননি। তাঁরা কাজের সূত্রেই সেখানে গেছেন বলে খবর। এক্ষেত্রে দুজনেই পেশাদারিত্বকে ব্যক্তিগত জীবন থেকে দূরে সরিয়ে নজির গড়েছেন। ব্যক্তিগত জীবনে যাই চলুক না কেন, তার প্রভাব তাঁরা কেউ পড়তে দেননি কাজের ক্ষেত্রে।

জানা গেছে, একটি গান পরিচালনার কাজে সিতারা হোটেলে উঠেছেন ঐশ্বর্য রজনীকান্ত। আর ধনুশ সেখানে গেছেন একটি সিনেমার কাজে।

গত মঙ্গলবারই বিবাহবিচ্ছেদের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন ধনুশ। তিনি লিখেছেন, দীর্ঘ ১৮ বছর আমরা দুজন একসঙ্গে ছিলাম। এখন আমাদের পথ আলাদা হয়ে গেছে। ঐশ্বর্য আর আমি একা থাকার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের এই সিদ্ধান্তকে আপনারা সম্মান জানান, আর গোপনীয়তা রক্ষা করুন।

You might also like