Latest News

Dewald Brevis: ৬, ৬, ৬, ৬… এক ওভারেই ধামাকা! ‘বেবি এবি’-র ঝড়ে কুপোকাত নেট পাড়া

দ্য ওয়াল ব্যুরো: ম্যাচ হারলেও তাঁর অনবদ্য ইনিংস মনে রেখে দেবে মুম্বই ইন্ডিয়ান্সের ভক্তরা। শুধু মুম্বই কেন, বিশ্বের ক্রিকেট প্রেমীদের কাছে গতকালের ডিওয়াল্ড ব্রেভিসের (Dewald Brevis) ইনিংস নিয়ে মাতামাতি করতে বাধ্য। ম্যাচ মাঠে রেখেই প্যাভিলিয়নে ফিরতে হয় দক্ষিণ আফ্রিকার এই তরুণ ক্রিকেটারকে, কিন্তু তাঁর অনবদ্য ইনিংস সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।

পাঞ্জাবের ১৯৯ রানের জবাবে ব্যাট করতে নামে মুম্বই। দুই ওপেনার রোহিত শর্মা ও ঈশান কিশান দ্রুত আউট হয়ে যাওয়ায় চাপে পড়ে যায় মুম্বই। সেই চাপের মুখে ডিওয়াল্ড ব্রেভিস যেভাবে ব্যাট করলেন তা অবিশ্বাস্য। পাঞ্জাব বোলার রাহুল চাহারের প্রথম ওভারেই একের পর এক ছয় তাঁকে ডেভিলিয়ার্সের কথা মনে করিয়ে দেয়।

ইনিংসের নবমতম ওভারে রাহুল চাহারের হাতে বল তুলে দেন পাঞ্জাব অধিনায়ক। কিন্তু ময়াঙ্ক আগরওয়াল স্বপ্নেও ভাবতে পারেননি ওই ওভারে কী হতে চলেছে। প্রথম বলে চার। আর তার পরের চারটি বলে পরপর ছয়। ওভারের নায়ক ডিওয়াল্ড ব্রেভিস।

দক্ষিণ আফ্রিকান এই তারকাকে ‘বেবি এবি’ বলা হয়। এই তুলনাটা যে খুব একটা ভুল নয় সেটাই বুধবার রাতে প্রমাণ করলেন তিনি। মাত্র ২৫ বলে ৪৯ রানের বিধ্বংসী ইনিংস মুম্বই অধিনায়ক রোহিতের প্রশংসা কুড়িয়েছে।

আর নেট দুনিয়ায় ঝড় তুলেছে তাঁর ইনিংস। মাঠে তাঁর ইনিংস যেন নেট পাড়ায় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। কিন্তু তাঁর এই অনবদ্য ইনিংসের পরেও চলতি আইপিএলে (IPL 2022) পঞ্চম হার দেখতে হল মুম্বইকে।

মুম্বই হেরেই চলেছে, পাঞ্জাবের সামনেও মাথা নত রোহিতদের

You might also like