Latest News

ফের শহরে অগ্নিকাণ্ড! এবার কামারহাটি জুটমিলে ভয়াবহ আগুন

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা: শনিবার সকালে শহরের দুই প্রান্তের দু’টি কারখানায় বিধ্বংসী অগ্নিকাণ্ড! এদিন সাতসকালে বেলেঘাটায় লোহার কারখানায় আগুন লাগে। এরপর উত্তর শহরতলির কামারহাটি জুটমিলেও (Kamarhati Jutemill) ভয়াবহ আগুন (fire) লাগার ঘটনা ঘটল। খবর পেয়েই সেখানে ছুটে আসে দমকলের (fire brigade) দু’টি ইঞ্জিন। এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত আগুন নেভানোর কাজ চলছে। তবে হতাহতের কোনও খবর মেলেনি।

জানা গেছে, শনিবার সকালে কামারহাটি জুটমিলের সেলাই ডিপার্টমেন্টে আগুন লাগে। সেইসময় ভিতরে বেশ কিছু কর্মী ছিলেন। আগুন দেখে সবাই ভয়ে ছোটাছুটি করতে শুরু করেন। খবর দেওয়া হয় কামারহাটি থানা ও দমকলে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসে কামারহাটি থানার পুলিশ। চলে আসে দমকলের দু’টি ইঞ্জিনও। শুরু হয় আগুন নেভানোর কাজ। দমকলের প্রাথমিক অনুমান, শর্ট সার্কিটের জেরেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

উল্লেখ্য, শনিবার সকালেই বেলেঘাটার এক লোহার কারখানায় হঠাৎই আগুন লেগে যায়। দ্রুত আগুন ছড়াতে থাকে চারদিকে। শেষে ঘটনাস্থলে দমকলের চারটি ইঞ্জিন গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করে। জানা যায়, সেখানে এখনও পর্যন্ত আগুনে ঝলসে আহত হয়েছেন দু’জন। তাঁদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। কী কারণে এই আগুন লেগেছে, তা এখনও স্পষ্ট নয়।

বেলেঘাটার লোহার কারখানায় বিধ্বংসী আগুন, ঝলসে গেছেন অন্তত দু’জন

You might also like