Latest News

ভোরবেলা বাগজোলা খালপাড়ে বিধ্বংসী আগুন, পুড়ে ছাই অন্তত ২০টি দোকান

দ্য ওয়াল ব্যুরো, নিউটাউন: বাগজোলা খালপাড়ে মঙ্গলবার ভোরে বিধ্বংসী অগ্নিকাণ্ড (fire)! আগুনের গ্রাসে পুড়ে ছাই হয়ে গেল রাস্তার ধারের অন্তত ২০টি দোকান। পরে দমকল (fire brigade) খবর পেয়ে ঘটনাস্থলে এসে আগুন নেভানোর কাজ শুরু করে। ঘটনাটি ঘটেছে নিউটাউনের (Newtown) গৌরাঙ্গনগরে ঢালাই ব্রিজের কাছে।

জানা গিয়েছে, মঙ্গলবার ভোর ৪টে নাগাদ খালপাড়ে একটি অস্থায়ী দোকানে প্রথম আগুন লাগে। নিমেষের মধ্যে তা ছড়িয়ে পড়ে পাশের দোকানগুলিতে। পুড়ে ছাই হয়ে যায় অন্তত ২০টি দোকান। দুর্ঘটনার পর সঙ্গে সঙ্গে খবর পাঠানো হয় দমকলে। খবর পেয়ে ছুটে আসে দমকলের চারটি ইঞ্জিন। এরপর প্রায় ঘণ্টা দুয়েকের চেষ্টায় সেই আগুন নিয়ন্ত্রণে আনেন দমকল কর্মীরা। এই ঘটনায় হতাহতের কোনও খবর এখনও পর্যন্ত মেলেনি।

দমকলের প্রাথমিক অনুমান, শর্ট সার্কিটের জেরেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ২০টি দোকান একেবারে ভস্মীভূত হয়ে গিয়েছে। ভিতরে যা যা জিনিসপত্র ছিল, সব একেবারে পুড়ে খাঁক হয়ে গিয়েছে। দোকানের ব্যবসায়ীরা বলছেন, ‘এই ঘটনায় বিপুল টাকার ক্ষতি হয়ে গেল আমাদের। যদি স্থানীয় প্রশাসন পাশে দাঁড়ায় এই দুঃসময়ে, তাহলে কিছুটা সুরাহা হতে পারে।’

এদিন ভোরবেলা আগুন লাগতেই সেই খবর দ্রুত চাউর হয়ে যায় গোটা এলাকায়। সকলে ছুটে আসেন ঘটনাস্থলে। খবর দেওয়া হয় দমকলে। কিন্তু দমকলের চারটি ইঞ্জিন পৌঁছনোর আগেই যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছিল। পরপর অন্তত ২০টি দোকান একেবারে নিশ্চিহ্ন হয়ে গিয়েছে। ঘটনার জেরে এলাকায় জোর আতঙ্ক ছড়িয়েছে। আগুন লাগার কারণ খতিয়ে দেখছেন দমকল কর্মীরা।

চোর অপবাদ দিয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্রকে বেধড়ক মারধর! কালিয়াচকের শিক্ষকের বিরুদ্ধে মামলা

You might also like