Latest News

Deoghar Ropeway Death: কপ্টার থেকে পড়ে আরও এক মৃত্যু! দেওঘরে পরপর দু’দিন একই দুর্ঘটনা, মৃত বেড়ে ৪

দ্য ওয়াল ব্যুরো: দেওঘরে বায়ুসেনার উদ্ধারকার্য (Deoghar Ropeway Death) চলাকালীন ফের কপ্টার থেকে ছিটকে পড়ে মৃত্যু হল এক পর্যটকের। গতকালের পর মঙ্গলবারও একই ঘটনা ঘটল। রোপওয়ে দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে হল ৪ জন।

আরও পড়ুন: ধর্ষণ করে রড ঢুকিয়ে ছিন্নভিন্ন যোনি, পাথর দিয়ে থেঁতলে খুন! ছত্তীসগড়ে নির্ভয়া-আতঙ্ক

জানা গেছে মঙ্গলবার বায়ুসেনার কপ্টার থেকে ছিটকে পড়ে মৃত্যু হয়েছে এক মহিলা পর্যটকের ((Deoghar Ropeway Death) চলাকালীন ফের কপ্টার থেকে ছিটকে পড়ে মৃত্যু হল এক পর্যটকের। গতকালের পর মঙ্গলবারও একই ঘটনা ঘটল। রো)। গতকাল একইভাবে আকাশ থেকে পড়ে মারা গিয়েছিলেন এক যুবক। রোপওয়ে দুর্ঘটনার হাত থেকে কোনোমতে বাঁচতে পারলেও উদ্ধারকার্যের সময়েই মৃত্যু হল এই দুজনের। পাশাপাশি পরপর দুদিন একইভাবে দুই মৃত্যুর ঘটনায় উদ্ধারকাজে বায়ুসেনার তৎপরতা নিয়েও প্রশ্ন উঠেছে।

গতকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল যুবকের হেলিকপ্টার থেকে ছিটকে পড়ার ভিডিও। সেখানে দেখা গিয়েছিল বেশ কিছুক্ষণ প্রাণপণে হেলিকপ্টারের দরজা ধরে ঝুলছিলেন তিনি। শেষমেশ হাত ফসকে যায়। আকাশ থেকে পড়ে যান ওই যুবক, স্থানীয়রা জানান তাঁর মৃত্যু হয়েছে।

এদিন ফের একইভাবে কপ্টার থেকে পড়ে যান এক মহিলা। কিছুক্ষণ পরেই মৃত্যু হয় তাঁরও। এদিকে দেওঘরে উদ্ধারকার্য শেষ করেছে বায়ুসেনা। প্রায় ৪৮ ঘণ্টা উদ্ধারকার্য চলেছে। উদ্ধার করা হয়েছে ৪৭ জনকে।

ঝাড়খণ্ড হাইকোর্ট এই ঘটনায় স্বতঃপ্রণোদিতভাবে তদন্তের নির্দেশ দিয়েছে। ২৬ এপ্রিল সেই মামলা শুনবে উচ্চ আদালত।

You might also like