Latest News

পণ হিসেবে বাইক দেওয়া হবে না! শুনেই মণ্ডপ থেকে পালাল বর, আত্মহত্যার হুমকি পাত্রীর

দ্য ওয়াল ব্যুরো: বিয়ের ঠিক আগের মুহূর্তে পণ হিসেবে মোটরসাইকেল (motorcycle in dowry) চেয়ে বসেছিল পাত্রপক্ষ। মেয়ের বাবা তা দিতে পারবেন না বলে জানান। সঙ্গে সঙ্গেই বিয়ের ঠিক আগের মুহুর্তে মণ্ডপ ছেড়ে পালিয়ে গেলেন বর (groom flees from ‘mandap’)!

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (UP) বরাবাঁকিতে। অযোধ্যার মাওয়াইয়ের বাসিন্দা পাত্রের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল জাহাঙ্গীরাবাদের তরুণীর। গত ২ ডিসেম্বর বিয়ের আয়োজন করা হয়েছিল। সময় মতোই বরকে নিয়ে বিয়ের মণ্ডপে এসে পৌঁছেছিলেন বরযাত্রীরা। বিয়ে হওয়ার জন্য নিয়ম মতো আংটি বদল এবং ৫ হাজার টাকা আদানপ্রদান হওয়ার কথা ছিল।

কিন্তু তিলকের অনুষ্ঠান হয়ে যাওয়ার পরেই হঠাৎ বেঁকে বসেন বর। তিনি সাফ জানিয়ে দেন, পণ হিসেবে একটি মোটরসাইকেল চাই-ই চাই তাঁর! পাত্রীর বাবা করজোড়ে জানান, তাঁর আর্থিক অবস্থা ভাল নয়। ফলে হবু জামাইকে বাইক দিতে অপারগ তিনি। এতেই বেঁকে বসে পাত্রপক্ষ। দু’পক্ষের মধ্যে কিছুক্ষণ কথা কাটাকাটির পর বিয়ে না করেই বরযাত্রীদের নিয়ে সটান মণ্ডপ ছেড়ে বেরিয়ে যান বর।

এদিকে বিয়ে না হলে আত্মহত্যা করবেন বলে হুমকি দিয়ে বসেন পাত্রী। খবর দেওয়া হয় থানায়। কিন্তু থানা থেকে কোনও ব্যবস্থা না নিয়েই তাঁদের বাড়ি পাঠিয়ে দেওয়া হয় বলে দাবি করেছেন পাত্রীর বাবা। উল্টে পুলিশ তাঁদের জানায়, কিছুক্ষণের মধ্যেই ফিরে আসবে বর। যদিও তা আদৌ হয়নি। পাত্রী জানিয়েছেন, ‘আমার অন্য কোথাও বিয়ে দিয়ে দেওয়ার জন্য আমি পুলিশকে অনুরোধ করি। নয়তো আমি নিজের জীবন শেষ করে দেব।’

এই ঘটনায় ইতিমধ্যেই পাত্রপক্ষের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জমিতে পড়ে ১০ বছরের মেয়ের পেট কাটা মৃতদেহ, ছড়িয়ে রয়েছে অন্ত্র! নারকীয় ঘটনা উত্তরপ্রদেশে

You might also like