Latest News

Delhi Capitals: ফের করোনা হানা দিল্লি শিবিরে! চেন্নাইয়ের বিরুদ্ধে মাঠে নামার আগে চিন্তায় পন্থরা

দ্য ওয়াল ব্যুরো: কোভিড যেন পিছু ছাড়ছে না দিল্লিকে (Delhi Capitals)। এমনিতেই রাজধানীতে বাড়ছে করোনার (Covid) প্রকোপ, তার ওপর আইপিএলে দিল্লি দলেও একের পর এক খেলোয়াড় থেকে শুরু করে স্টাফ আক্রান্ত হচ্ছেন করোনায়। এবার দিল্লির এক নেট বোলার পড়লেন করোনার কোপে।

রবিবারই ধোনিদের বিরুদ্ধে ম্যাচে নামছে দিল্লি। তার আগে এই দুঃসংবাদ ভাবাচ্ছে গোটা শিবিরকে (Delhi Capitals)। চেন্নাইয়ের বিরুদ্ধে কি তবে ম্যাচ (IPL 2022) বাতিল হবে? সংবাদ মাধ্যম সূত্রের খবর, এখনও ম্যাচ বাতিল করার কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। আইপিএলের নিয়ম অনুযায়ী, ওই বোলারের আবার করোনা পরীক্ষা করা হবে।

লাগাতার হার, এখন কোন অঙ্কে প্লে-অফে যেতে পারে কলকাতা? খুঁটিনাটি জেনে নিন

শুধু তাই নয়, ওই বোলারের সঙ্গেই একই ঘরে থাকতেন দিল্লির আরেক বোলার। দু’জনকেই আইসোলেসনে রাখা হয়েছে। করোনা পরীক্ষা না হওয়া পর্যন্ত গোটা দলকেই হতে হয়েছে গৃহবন্দি।

রবিবার চেন্নাইয়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে নামতে চলেছেন পন্থরা। পয়েন্ট টেবিলে পাঁচ নম্বরে আছে দিল্লি ক্যাপিটালস। পাঁচটি জিতেছে, পাঁচটি হেরেছে। প্লে অফের দৌড়ে টিকে থাকতে হলে এই ম্যাচ জিততেই হবে দিল্লিকে।

এর আগেও দিল্লি শিবিরে করোনা হানা দিয়েছিল। আক্রান্ত হয়েছিলেন মিচেল মার্শ। এছাড়াও এক সাপোর্টিং কোচেরও করোনা আক্রান্তের খবর মিলেছিল। ফের একবার সেই করোনাই গুটিগুটি পায়ে ঢুকে পড়ল দিল্লির অন্দরে।

মোটা হচ্ছে কমবয়সীরা, স্থূলত্বের হার চিন্তা বাড়াচ্ছে

You might also like