Latest News

দিল্লির ঘরে ‘কোভিড’, পুনে যাওয়া বাতিল ঋষভদের, পাঞ্জাবের বিরুদ্ধে মাঠে নামতে পারবে দল?

দ্য ওয়াল ব্যুরো: ফের নতুন করে চোখ রাঙাচ্ছে করোনা। গত ২৪ ঘণ্টায় দেশজুড়ে দু’হাজারের বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। এবার করোনার কোপ পড়ল আইপিএলেও (IPL 2022)। যার ফলে বাতিল হল দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) পুনে যাত্রা!

উল্লেখ্য, দিল্লি দলের ফিজিও ও এক সাপোর্ট স্টাফের করোনা আক্রান্তের খবর আগেই ছিল। এবার সেই তালিকায় যুক্ত হলেন দলের এক অস্ট্রেলিয়ান অল রাউন্ডার। পাশাপাশি, আরও এক সাপোর্ট স্টাফেরও করোনা আক্রান্তের খবর মিলেছে। সব মিলিয়ে দিল্লি শিবিরে এখন করোনার ছায়া।

একের পর এক খেলোয়াড় ও সাপোর্ট স্টাফের করোনা আক্রান্ত হওয়ায় চিন্তা বাড়ছে রাজধানী দলের। আগামী বুধবার পাঞ্জাবের বিরুদ্ধে পুনের মাঠে নামবেন ঋষভরা। তার জন্য আজই পুনে যাওয়ার কথা ছিল দলের। কিন্তু করোনার কারণে সেই সূচি বাতিল করা হয়েছে।

এই পরিস্থিতিতে বুধবারের ম্যাচ অনিশ্চিত হয়ে পড়েছে। কারণ সোম ও মঙ্গলবার, দু’দিনই পুরো দলকে হোটেল ঘরে থাকতে বলা হয়েছে। বাতিল অনুশীলনও। দু’দিনের মধ্যে দিল্লির সব খেলোয়াড়দের করোনা পরীক্ষা করা হবে। সেই রিপোর্টের ভিত্তিতেই বুধবার দল পুনে যাবে কি যাবে না তা ঠিক হবে।

নিয়ম অনুযায়ী, করোনার কারণে ম্যাচ বাতিল হলে তা পরে হবে। কিন্তু কবে সেটা ঠিক করবে বোর্ড। চলতি মরসুমে করোনার প্রকোপ কোনও দলের অন্দরে এই প্রথম দেখা গেল। যা ভাবাচ্ছে টিম দিল্লিকে।

মিলারের ব্যাটিং জাদুতে ছারখার চেন্নাই, হারে অভ্যস্ত হয়ে উঠছেন ধোনিরা

You might also like