Latest News

রাসমেলা দেখতে গিয়ে ঘরে ফেরা হল না, জঙ্গলের মধ্যে উদ্ধার বিজেপি কর্মীর পচা-গলা দেহ

দ্য ওয়াল ব্যুরো, পূর্ব মেদিনীপুর: রাসমেলা দেখতে গিয়ে নিখোঁজ হয়ে গিয়েছিলেন পূর্ব মেদিনীপুরের (Purba Midnapore) পটাশপুরের এক বিজেপি (BJP) কর্মী। প্রায় সাতদিন পর জঙ্গল থেকে উদ্ধার হল তাঁর পচা-গলা দেহ (decomposed body)। ঘটনায় খুনের অভিযোগ উঠেছে স্থানীয় তৃণমূল কর্মীদের বিরুদ্ধে।

জানা গেছে, পটাশপুর ২ নম্বর ব্লকের রামচন্দ্রপুর ব্রিজ সংলগ্ন খড়ি জঙ্গলের ভেতর থেকে যুবকের দেহ উদ্ধার হয়েছে। ঘটনাকে ঘিরে এলাকায় আতঙ্কের সৃষ্টি হয় মৃত বিজেপি কর্মীর নাম বিকাশ দে (২০)। তাঁর বাড়ি এগরা থানা এলাকার কৈথোড় গ্রামে। দেহ উদ্ধারের খবর জানাজানি হতেই শোকের ছায়া নেমেছে এলাকায়।

জানা গিয়েছে, গত ১৬ নভেম্বর রাতে বিকাশ বন্ধুদের সঙ্গে রাস মেলা দেখতে গিয়েছিলেন। তারপরে আর বাড়ি ফেরেননি। পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর অবশেষে এগরা থানায় নিখোঁজ অভিযোগ দায়ের করেন। একাধিক জায়গায় তল্লাশি চালানোর পর অবশেষে সাতদিন নিখোঁজ থাকার পর বুধবার সকালে যুবকের মৃতদেহ উদ্ধার হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পটাশপুর থানার পুলিশ। তারা মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। ইতিমধ্যেই পুলিশ খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। এদিকে মৃত বিজেপি কর্মীর দাদার দাবি, তাঁর ভাই এলাকায় সক্রিয় বিজেপি কর্মী হওয়ার কারণে তৃণলের লোকেরাই মেরে ফেলেছে।

চা বাগানের ঝোপ থেকে ঝাঁপিয়ে পড়ল চিতাবাঘ, লুটিয়ে পড়লেন চা শ্রমিক

You might also like