Latest News

Death Threat: ‘পাকিস্তানে এলে মাথার খুলি উড়িয়ে দেব’, প্রাণনাশের হুমকি পেলেন অ্যাগার

দ্য ওয়াল ব্যুরো: পাকিস্তান (Pakistan) সফরে আসার আগে বড়সড় মৃত্যু হুমকি (Death Threat) পেলেন অস্ট্রেলীয় তারকা অ্যাস্টন অ্যাগার (Ashton Agar)। তাঁকে জানানো হয়েছে, পাক সফরে এলে তাঁর প্রাণনাশ হতে পারে।  ৪ মার্চ থেকে পাক দলের বিপক্ষে শুরু প্রথম টেস্ট। তার আগে এমন হুমকি অ্যাগারের কাছে মাথাব্যথার কারণ হতে পারে।

সরাসরি অ্যাগারকে না জানিয়ে তাঁর স্ত্রী-র ইনস্টাগ্রামে এমন হুমকি দেওয়া হয়েছে। সেখানে এক জঙ্গীবাহিনীর সদস্য লিখেছে, ‘‘হ্যালো, ম্যাডেলিন (অ্যাগারের স্ত্রী) আশা করি তোমরা ভাল আছ। তোমার স্বামীকে সতর্ক করে দিও, যদি পাক সফরে আসে তাহলে আর ওকে বেঁচে ফিরতে হবে না। দীর্ঘজীবী হোক তালিবান। তোমার সন্তানরা বাকি জীবনে বাবার অভাব বোধ করবে। পাকিস্তানে এলে ওর খুলি উড়িয়ে দেওয়া হবে।’’

Putin Blackbelt: পুতিনের ব্ল্যাকবেল্ট কেড়ে নেওয়া হল! ইউক্রেনকে আক্রমণের ‘শাস্তি’

অস্ট্রেলিয়ার নামী সংবাদমাধ্যম, সিডনি মর্নিং হেরাল্ডে এই খবর প্রকাশিত হয়েছে। কী করে সেই হুমকি দেওয়া হল, সেই নিয়েও তদন্ত করে দেখা হয়েছে। জানা গিয়েছে, যে অ্যাকাউন্ট থেকে ওই হুমকি অ্যাগারকে দেওয়া হয়েছে, সেটি ভুঁয়ো অ্যাকাউন্ট থেকে দেওয়া হয়েছে।

পাকিস্তানের মাটিতে অস্ট্রেলিয়া তিনটি টেস্ট, তিনটি ওয়ান ডে ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার জন্য এসেছে। তার আগেই এমন ভুয়ো হুমকির খবর ছড়িয়েছে। যদিও সেই হুমকিকে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড খুব একটা গুরুত্ব দিচ্ছে না।

You might also like