Latest News

মাসির বাড়ি ঘুরতে এসে ২১ তলা থেকে পড়ে গেল কিশোর! তপসিয়ায় মর্মান্তিক মৃত্যু

দ্য ওয়াল ব্যুরো: তপসিয়ায় (Topsia) মাসির বাড়ি ঘুরতে এসে অস্বাভাবিক মৃত্যু (Death) হল এক দশম শ্রেণির ছাত্রের। আবাসনের ২১ তলার বারান্দা থেকে পড়ে মৃত্যু হল ওই কিশোরের। হাওড়ার (Howrah) বেলুড়ের অভয় গুহ রোডের বাসিন্দা আনন্দ উপাধ্যায়ের মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

জানা গেছে, মৃত কিশোর আনন্দ উপাধ্যায় হাওড়ায় থাকে। ডন বস্কো স্কুলে দশম শ্রেণির ছাত্র সে। ছুটিতে শুক্রবারই মাসির বাড়ি বেড়াতে এসেছিল মায়ের সঙ্গে। মামার বাড়িতে একটি অনুষ্ঠান ছিল। সেখানেই খাওয়া দাওয়া করছে যখন বাড়ির লোক তখন আশেপাশে ছিল না আনন্দ। কোথাও খেলছে এমন ধারণায় তার খোঁজ করা হয়নি। তবে বিকেল সাড়ে চারটে নাগাদ আবাসনের নীচে উদ্ধার হয় আনন্দের রক্তাক্ত দেহ।

ব্রেন টিউমার হয়েছিল আনন্দের। বছর দেড়েক আগে অপারেশনও হয়। বাবা মনোজ উপাধ্যায় পেশায় লোহার ব্যবসায়ী। প্রাথমিক অনুমান, খেলা করতে করতেই ২১ তলার রেলিং টপকে নিচে পড়ে যায় আনন্দ।

ঘটনাস্থলে আসেন এলাকার প্রাক্তন তৃণমুল কাউন্সিলর রাজীব থামাং। তিনিও জানান, ওই কিশোর অত্যন্ত ছটফটে ছিল। কিন্তু কী ভাবে এই ঘটনা ঘটল তা কেউই বুঝে উঠতে পারছেন না। পুলিশ এসে আনন্দের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

‘তুমি কি মহম্মদ?’ গণপিটুনি বৃদ্ধকে, মৃত্যুর পর জানা গেল তিনি হিন্দু! বর্বরতা মধ্যপ্রদেশে

You might also like