Latest News

জলপাইগুড়িতে ভাসানে ভেসে গেলেন অসংখ্য মানুষ, মাল নদীতে হড়পা বান, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো, জলপাইগুড়ি: ডুয়ার্সের (Jalpaiguri) মাল নদীতে (Mal River) প্রতিমা বিসর্জনের (idol immersion) সময় ভয়াবহ দুর্ঘটনা। হড়পা বানে ভেসে গেলেন অসংখ্য মানুষ। ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে আটজনে গিয়ে ঠেকেছে। নদীর মাঝে চরের মতো একটি জায়গায় আটকে আছেন কমপক্ষে ৪০ জন। ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করেছে পুলিশ ও দমকলকর্মীরা।

নদীর পাড়ে থাকা প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার সন্ধ্যায় দুর্গাপ্রতিমা বিসর্জন চলছিল মাল নদীতে। সেইসময়েই আচমকা বিপর্যয়টি ঘটে। কেউ কিছু বুঝে ওঠার আগেই নদীর জলে ভেসে যান বহু মানুষ। মাঝ নদীতে গিয়ে আটকে পড়ে গাড়িও। সূত্রের খবর, এঁদের মধ্যে অনেক পুজো উদ্যোক্তারাও রয়েছেন। সেইসময় তাঁদের মণ্ডপের প্রতিমা বিসর্জন হচ্ছিল।

দেখুন সেই মর্মান্তিক দৃশ্য:

খবর পেয়েই তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় দমকল বাহিনী এবং পুলিশ। আটকে পড়া মানুষদের উদ্ধার করতে জেসিবি নামায় প্রশাসন। জানা গেছে, এখনও অন্তত ২০-২৫ জন নিখোঁজ রয়েছেন।

এই দুর্ঘটনা নিয়ে জলপাইগুড়ির জেলাশাসক মৌমিতা গোদারা বসু জানান, ‘৪০ জনের কাছাকাছি এখনও নদীর একটি চরে আটকে আছেন। দশজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সঙ্গে সঙ্গে বিপর্যয় মোকাবিলা বাহিনীকে খবর দেওয়া হয়েছে। তাঁরাও পুলিশের সঙ্গে উদ্ধারকাজে হাত লাগিয়েছে।’

সমস্ত দেবদেবীর গয়না অক্ষত, কোচবিহারে ছুরি দেখিয়ে গণেশের পৈতে চুরি করে পালাল দুষ্কৃতীরা

You might also like