Latest News

দিনের আলোয় মহিলা খুন কর্নাটকে, ধর্মান্তকরণ না খুনের বদলা?

দ্য ওয়াল ব্যুরো: নবমীর দিন আচমকাই এক মহিলার উপর চড়াও হয়ে প্রকাশ্য দিবালোকে তাঁকে খুন করেছিল (daylight murder) দুষ্কৃতীরা। সেই নৃশংস হত্যাকাণ্ডের ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই ৪ জন অভিযুক্তকে গ্রেফতার (arrest) করল পুলিশ (police)।

ঘটনাটি ঘটেছে গত ৪ অক্টোবর মঙ্গলবার, কর্নাটকের (Karnataka) গদাগ এলাকার মূলগুন্ড নাকা অঞ্চলে। ৩৫ বছর বয়সি ওই মহিলার নাম মিনাজ বেপারী। সূত্রের খবর, নিহত মহিলা জন্মসূত্রে হিন্দু ধর্মাবলম্বী ছিলেন। তখন তাঁর নাম ছিল শোভা লাম্বানি। পরে, কয়েক বছর আগে স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেন তিনি। তখন তাঁর নাম পরিবর্তিত হয়ে হয় মিনাজ বেপারী।

মঙ্গলবার একটি দোকানে গিয়েছিলেন মিনাজ। সেই সময় আচমকাই তাঁর উপর চড়াও হয় ৪ দুষ্কৃতী। তারা অস্ত্র দিয়ে মিনাজকে আঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় মিনাজকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানকার চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ এই ঘটনায় ৪ জন ব্যক্তিকে গ্রেফতার করেছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান ছিল, ধর্মান্তরিত হওয়ার কারণে খুন করা হয়েছে মিনাজকে। যদিও পরে সেই তত্ত্ব উড়িয়ে দিয়েছে পুলিশ নিজেই। পুলিশি তদন্তে জানা গেছে, ২০২০ সালে সংঘটিত হওয়া একটি হত্যাকাণ্ডে জড়িত থাকার অপরাধে আগে গ্রেফতার করা হয়েছিল মিনাজ ও তাঁর স্বামীকে। মাত্র কয়েক মাস আগেই জামিনে মুক্তি পান তাঁরা। মিনাজের খুনের ঘটনায় সেই ঘটনারই কোনও যোগসূত্র রয়েছে বলে মনে করছে পুলিশ। প্রতিশোধ নিতেই মিনাজকে হত্যা করা হয়েছে বলে মনে করছেন তদন্তকারী আধিকারিকরা।

বাবুঘাটে বিসর্জনে দুর্ঘটনা! পুরসভার পে লোডারের ধাক্কায় জখম ১

You might also like