Latest News

দক্ষিণেশ্বরে এলাকা দখলকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর ঝামেলা, বচসা থেকে হাতাহাতি! আহত ৪

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা: এলাকা দখলকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণেশ্বর (Dakkhineswar Clash)। দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে আহত বেশ কয়েকজন। ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্রের পরিস্থিতি দক্ষিণেশ্বরে।

স্থানীয় সূত্রে খবর, উত্তর ২৪ পরগনার দক্ষিণেশ্বর আরিয়াদহ দোলপিড়ি এলাকার একটি চায়ের দোকানে বসে আড্ডা মারছিলাম কয়েকজন যুবক। অভিযোগ, সেই সময়ই অরিত্র ঘোষ নামে এক ব্যক্তির নেতৃত্বে একটি দল এসে চড়াও হয় তাঁদের ওপর। ঘটনায় ৪ জন আহত হয়েছেন বলে খবর। তাঁদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের সাগর দত্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলছে তাঁদের।

এদিকে এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। স্থানীয়রা, অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে দক্ষিণেশ্বর থানার সামনে জড়ো হয়ে বিক্ষোভ দেখান। তাঁদের দাবি, অরিত্র এলাকায় ত্রাসের পরিবেশ সৃষ্টি করে রেখেছে। আরও অভিযোগ, এলাকা দখলকে কেন্দ্র করেই এই সংঘর্ষ।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগের ভিত্তিতে হামলাকারী দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে দক্ষিণেশ্বর থানার পুলিশ (Dakkhineswar Police Station)। পুলিশের আশ্বাসের পর থানার সামনে থেকে বিক্ষোভ উঠে গেলেও এলাকা এখনও থমথমে।

অনুব্রতকে জেরা করতে আসানসোল জেলে গেল সিবিআই! এই নিয়ে দ্বিতীয়বার

You might also like