Latest News

ম্যান ইউ ছাড়তে চেয়ে আবেদন রোনাল্ডোর! পরের মরসুমে কোন দলে খেলবেন সিআর সেভেন?

দ্য ওয়াল ব্যুরো: যে ক্লাবে যোগ দেওয়ার জন্য এক সময় মুখিয়ে ছিলেন তিনি, বছর ঘুরতে না ঘুরতেই সেই ক্লাবের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। সরকারি ভাবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) ছাড়ার আবেদন জানালেন সিআর সেভেন।

তিনি ক্লাবকে দেওয়া ট্রান্সফার রিকোয়েস্ট স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন, আগামী মরসুমের চ্যাম্পিয়ন লিগে খেলতে ইচ্ছুক তিনি। যদি তেমন কোন অফার আসে তবে তা গ্রহণ করতে চান তিনি। এই মর্মেই ম্যান ইউয়ের কাছে ট্রান্সফারের আবেদন জানিয়েছেন এই পর্তুগিজ মহাতারকা।

গত মরসুমে জুভেন্টাস থেকে এক নাটকীয়ভাবে ম্যান ইউতে ফিরে আসেন পর্তুগিজ সুপারস্টার। ব্যক্তিগতভাবে তিনি ভাল খেললেও দলের সামগ্রিক পারফরম্যান্স ভাল ছিল না। চ্যাম্পিয়ন লিগে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি ম্যান ইউ। প্রিমিয়ার লিগেও ষষ্ঠ স্থানে শেষ করেছে তারা।

তবে ক্লাবের হয়ে রোনাল্ডোর ব্যাক্তিগত পারফরম্যান্স ভাল হলেও ক্লাবের এই হালের জন্য তাঁকেই কাঠগড়ায় তুলেছেন কর্তারা। ম্যাঞ্চেস্টার (Manchester) ইউনাইটেড কর্তারা রোনাল্ডোকে নিয়ে হতাশ। বেশকিছুদিন সেই নিয়ে শোরগোল চলছে বিশ্ব ফুটবল দুনিয়ায়।

বিশ্ব ফুটবলে জোর আলোচনা চলছে, রোনাল্ডো যদি ম্যান ইউ ছেড়েই যান, তাহলে তাঁর ঘাটতি পূরণ করার জন্য পিএসজির নেমারকে দলে নেওয়ার জন্য জোর চেষ্টা চালাবে ম্যান ইউ। অন্যদিকে, নেমারের পারফরম্যান্সে খুশি নয় পিএসজি কর্তারা।

রোনাল্ডোর বদলে নেমার! বিশ্ব ফুটবলে ম্যাঞ্চেস্টারের অদ্ভুত শর্ত

You might also like