Latest News

রক্তাক্ত রোনাল্ডো! আঘাত নিয়ে খেলেও পর্তুগালকে জেতালেন সুপারস্টার

দ্য ওয়াল ব্যুরো: দেশের হয়ে খেলতে সবসময় পছন্দ করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। উয়েফা নেশনস লিগের ম্যাচে রক্তঝরা নাক নিয়ে পুরো ম্যাচ খেলে চেক প্রজাতন্ত্রের বিপক্ষে ৪-০ গোলের বড় জয় নিয়েই মাঠ ছেড়েছেন তিনি।

গোল না পেলেও একটি অ্যাসিস্ট করেছেন তিনি। এ জয়ে পয়েন্ট টেবলের শীর্ষে উঠেছে পর্তুগাল (Portugal)। স্পেনের বিপক্ষে শেষ ম্যাচ ড্র করলেও শীর্ষস্থান অক্ষুণ্ণ থাকবে পর্তুগিজদের।

লিগে শুরুতেই পয়েন্ট হারাল ইস্টবেঙ্গল, কল্যাণীতে বড় জয় মহামেডানের

চোট পাওয়ার আগে মিস করেছেন রোনাল্ডো। অধিনায়কের গোল না পাওয়ার ব্যর্থতা ঢেকে দিয়েগো ডালত করেছেন জোড়া গোল। এছাড়া ব্রুনো ফার্নান্দেজ ও দিয়েগো জোতা করেছেন একটি করে গোল।

ম্যাচের শুরুতেই গোল পেতে পারতেন রোনাল্ডো। ম্যান ইউনাইটেডের সতীর্থ ব্রুনোর এগিয়ে দেওয়া বলে প্রতিপক্ষের রক্ষণের চ্যালেঞ্জের মুখে শটই নিতে পারেননি তিনি। এর দুই মিনিট পরই ঘটে যায় দুর্ঘটনা, রক্ত ঝরতে থাকে রোনাল্ডোর নাক বেয়ে।

নাক দিয়ে রক্ত ঝরছে সেইসময়।

সতীর্থের উঁচু করে বাড়িয়ে দেওয়া বলে হেড করতে লাফিয়ে ওঠেন রোনাল্ডো। সেই বল ক্লিয়ার করতে লাফিয়েছিলেন চেক প্রজাতন্ত্রের গোলরক্ষক টমাস ভাসলিক। ঘুষিতে বল দূরে সরিয়ে দেন গোলরক্ষক। কিন্তু তাঁর কনুই গিয়ে লাগে রোনাল্ডোর মুখে। সঙ্গে সঙ্গে তাঁর নাক ফেটে রক্ত পড়তে থাকে।

মনে হচ্ছিল ম্যাচের বাকি সময় আর খেলা হবে না পাঁচবারের ব্যালনজয়ী এ তারকার। কিছুক্ষণ চিকিৎসা নিয়ে নাকে ব্যান্ডেজ পেঁচিয়ে পুরো ম্যাচই খেলেন রোনাল্ডো। খেলা শুরুর পর ২৪ মিনিটে আবারও দারুণ এক পাস পাস তিনি। কিন্তু এবারও শট নিতে ব্যর্থ হন।

You might also like