Latest News

Crime: মায়ের শেষকৃত্যে আসেনি ভাই! রাগে একরত্তি ভাইপোকেই ছুরি দিয়ে কোপাল পিসি

দ্য ওয়াল ব্যুরো: মায়ের শেষকৃত্যে আসেনি ভাই ও ভাইয়ের বউ। সেই রাগে ফুঁসছিলেন দিদি। আর বাবা না আসার খেসারত দিতে হল ১০ বছরের ছেলেকে। পিসির রাগের শিকার হতে হল ছোট্ট ছেলেটিকে। রাগের বসে একরত্তি ভাইপোকে একাধিকবার ছুরি দিয়ে বিদ্ধ করলেন তারই পিসি! (crime)

এমন নৃশংস ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশে (Madhyapradesh)। জানা গেছে, শনিবার ওই বাচ্চাটির দিদিমা মারা যান। তাঁর কাছেই মানুষ সে। মা-বাবা থাকেন ঝাঁসিতে। মায়ের মৃত্যুর খবর পৌঁছালেও শেষকৃত্যে আসতে পারেননি তাঁরা। কিন্তু তাতে ওই ছেলেটির দোষ কোথায়?

ভাই ও ভাইয়ের বউয়ের অনুপস্থিতি মেনে নিতে পারেননি আসমা (৪০)। রাগের বসে তাঁরই ছোট্ট ভাইপোকে ছুরি দিয়ে কুপিয়ে দিলেন তিনি। গুরুতর জখম অবস্থায় শিশুটিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সে।

মধ্যপ্রদেশের ভোপালের হনুমানগঞ্জ থানা এলাকায় ঘটে এই মর্মান্তিক ঘটনাটি। শনিবার মায়ের মৃত্যুশোকে আসমা যে এমন কাণ্ড ঘটাবে তা প্রতিবেশী অনেকেই বিশ্বাস করতে পারছেন না। হনুমানগঞ্জ থানার পুলিশ আটক করেছে আসমাকে।

হনুমানগঞ্জ থানার ওসি মহেন্দ্র সিং ঠাকুর জানিয়েছেন, কোয়াজি ক্যাম্প এলাকায় ঘটেছে ঘটনাটি। অভিযুক্তকে আটক করা হয়েছে। প্রাথমিক অনুমান, মায়ের মৃত্যু শোকেই এমন কাণ্ড ঘটিয়েছে আসমা। কিন্তু এর পেছনে অন্য কোনও কারণ আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

দরজা বন্ধ, গ্যাসও চলছে! দুই মেয়ে নিয়ে কি আত্মঘাতী হলেন মা? কোন পথে এল মৃত্যু

You might also like