Latest News

Cricket Record: সিদ্ধার্থের ব্যাটিংয়ে মোহিত সকলে, ক্রিজে রয়েছেন ৫০ ঘন্টা, লক্ষ্য তিনদিন ব্যাটিং

দ্য ওয়াল ব্যুরো: একটা সময় এম এল জয়সীমার এমন অনন্য ক্রিকেট রেকর্ড (Cricket Record) ছিল, সেটি ছিল টেস্ট (Test) ক্রিকেটে। তিনি টানা পাঁচদিন ব্যাটিং করেছিলেন।

এবার ঘরোয়া ক্রিকেটে সেই রেকর্ড ভাঙতে চান মুম্বইয়ের এক কিশোর ক্রিকেটার সিদ্ধার্থ মোহিত (Siddharth Mohite)। ছেলেটি ঘরোয়া এক লিগের ম্যাচে টানা ৫০ ঘন্টা ব্যাটিং করে চলেছেন। সিদ্ধার্থ ক্রিজে রয়েছেন, লক্ষ্য তিনদিন ব্যাটিং। সিদ্ধার্থের লক্ষ্য গিনেস বুক অব রেকর্ডসে নাম তোলা।

সিদ্ধার্থের কোচ জানিয়েছেন, একদিন তাঁর ছাত্র আমাকে এসে জানাল, আমি টানা ৫২ ঘন্টার বেশি ব্যাটিং করব। আমি শুনে একটু অবাক হয়েছিলাম। তারপরে আমার কাছে জানতে চায়, স্যার ওই রেকর্ডটা ঠিক কার আছে, একটু বলবেন।

Death Threat: ‘পাকিস্তানে এলে মাথার খুলি উড়িয়ে দেব’, প্রাণনাশের হুমকি পেলেন অ্যাগার

সিদ্ধার্থের কোচ জ্বলা সিং আরও বলেন, প্রথমে আমি সিদ্ধার্থের কথাকে খুব একটা গুরুত্ব দিতে চাইনি। তবে ফের এক সপ্তাহ বাদে এসে কথা বলায় আমি ঠিক করে নিই ওকে সহায়তা করব। ওর ধৈর্য্যের পরীক্ষা নেব। সেই মতোই আমি ম্যাটিং উইকেটে ওকে প্র্যাকটিস দিয়ে গিয়েছি।

এর আগে ২০১৫ সালে পুণের বিরাগ মারে ৫০ ঘণ্টা ৪ মিনিট ৫১ সেকেন্ড ধরে টানা ব্যাট করেছিলেন। সেই রেকর্ড ইতিমধ্যে ভেঙে দিয়েছেন সিদ্ধার্থ। সেই সময়ে মারে বোলারের পাশাপাশি বোলিং মেশিনেরও সাহায্য নিয়েছিলেন। তবে সিদ্ধার্থ শুধুই বোলারদের বিরুদ্ধে ব্যাটিং করে চলেছেন।

You might also like