Latest News

নানুরে সিপিএম কর্মীকে পিটিয়ে খুন! নভেম্বর বিপ্লবের পতাকা তুলতে গিয়েই মারধর

দ্য ওয়াল ব্যুরো: সিপিএম কর্মী খুনের ঘটনায় উত্তপ্ত বীরভূমের (Birbhum) নানুর। অভিযোগ, নভেম্বর বিপ্লবের পতাকা লাগানোর সময় সিপিএমের ওই  প্রৌঢ় কর্মীকে আক্রমণ করা হয়। তাঁকে পিটিয়ে মেরে ফেলা হয়েছে বলে দাবি। ঘটনায় তৃণমূল কংগ্রেসের দিকে অভিযোগের আঙুল উঠেছে।

জানা গেছে মৃতের নাম বাদল শেখ (৬০)। ঘটনাটি ঘটেছে বীরভূমের নানুরের বালিগুলি গ্রামে। এলাকায় বাদল শেখ সিপিএমের সক্রিয় কর্মী বলেই পরিচিত ছিলেন। মৃতের পরিবার অভিযোগ করেছে তৃণমূলের কর্মীরা বাদল শেখকে খুন করেছে। সিপিএম করত বলেই এই আক্রমণ, অভিযোগ পরিবারের।

স্থানীয় সিপিএম নেতৃত্বের অভিযোগ, গতকাল দলীয় পতাকা উত্তোলনের পর থেকেই হুমকি দেওয়া হচ্ছিল বাদল শেখকে। এরপর সোমবার তাঁকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় দুষ্কৃতীরা। ব্যাপক মারধর করা হয় তাঁকে। শেষে গুরুতর জখম অবস্থায় বাড়িতেই ফেলে রেখে যাওয়া হয়। আহত বাদলকে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যেতে যেতে পথেই তাঁর মৃত্যু হয় বলে খবর।

নানুর থানার পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। বাদল শেখের দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

এই ঘটনায় অবশ্য সমস্ত অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তৃণমূলের ব্লক সভাপতি সুব্রত ভট্টাচার্য বলেছেন, এখানে তৃণমূল সিপিএম বলে কিছু নেই। শুনেছি পাড়ার কিছু যুবকের সঙ্গে ঝামেলা হয়েছে। পুলিশ তদন্ত করবে। নানুরে সিপিএম বলে কিছুই নেই। আর এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই।

You might also like