Latest News

করোনা ধরা পড়তেই পালাল রোগী, চণ্ডীগড়ের হাসপাতাল থেকে বাইক চালিয়ে গেল উত্তরপ্রদেশ

দ্য ওয়াল ব্যুরো: করোনা আক্রান্ত অনেক রোগীই গত দেড় মাসে দেশের বিভিন্ন হাসপাতাল থেকে পালিয়েছেন। কিন্তু এমন ঘটনা আগে শোনা যায়নি। করোনা আক্রান্ত যুবক পালালেন চণ্ডীগড়ের হাসপাতাল থেকে। বাইক চালিয়ে চলে গেলেন উত্তরপ্রদেশের গ্রামে।

করোনা উপসর্গ নিয়ে রবিবার তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সোমবার তাঁর লালারসের নমুনা পাঠানো হয় পরীক্ষার জন্য। মঙ্গলবার রিপোর্ট আসে পজিটিভ। এরপরই তিনি চিকিৎসকদের বলেন, তিনি হোম আইসোলেশনে থাকবেন। ছেড়ে দেওয়া হয় হাসপাতাল থেকে। বুধবার সকালে প্রশাসনের লোকজন ওই যুবকের বাড়িতে নজরদারি চালাতে গিয়ে দেখেন তিনি নেই।

খোঁজ শুরু হতে জানা যায়, করোনা আক্রান্ত যুবক উত্তরপ্রদেশের প্রতাপগড় জেলায় তাঁর বাড়ির উদ্দেশে রওনা দিয়েছেন। একা নন। জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে চণ্ডীগড়ে থাকা এক আত্মীয়কে মোটর সাইকেলে বসিয়ে রওনা দিয়েছেন উত্তরপ্রদেশের উদ্দেশে।

গোটা ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে চণ্ডীগড় প্রশাসনে। পজিটিভ হওয়া সত্ত্বেও তাঁকে কীভাবে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হল তাই নিয়ে প্রশ্ন উঠেছে। উত্তরপ্রদেশ ফেরার খবর জানতে পারার পর চণ্ডীগড় সরকারের তরফে যোগাযোগ করা হয় সেখানকার প্রশাসনের সঙ্গে।

বুধবার সকাল পর্যন্ত করোনা আক্রান্ত যুবক উত্তরপ্রদেশে পৌঁছননি বলে জানা গিয়েছে। তাঁকে পাকড়াও করতে রাজ্য সীমান্তে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

You might also like