Latest News

বানারহাটে বুনো হাতি পিষে মারল বৃদ্ধ দম্পতিকে, আহত মেয়ে আর নাতি

দ্য ওয়াল ব্যুরো, জলপাইগুড়ি: জঙ্গল থেকে বেরিয়ে বুনো হাতি (Elephant Attack) পিষে মারল স্বামী-স্ত্রীকে (Couple Death)। হামলায় জখম মেয়ে ও নাতি। হাতির হামলায় ভয়ে সিঁটিয়ে গেছে ডুয়ার্সের (Duars) কলাবাড়ি গ্রাম।

মঙ্গলবার গভীর রাতে বানারহাট ব্লকের আংড়াভাষা গ্রামপঞ্চায়েত এলাকার কলাবাড়ি চা বাগানের শ্রমিকলাইনে হানা দেয় একটি বুনোহাতি। খাবারের খোঁজে একটি বাড়িতে ঢুকে তোলপাড় করে। হাতির হামলায় মৃত্যু হয় বাবুরাম মাঝি (৬৫) ও তাঁর স্ত্রী বাহামুনি মাঝির (৬০)। হাতিটি রেয়াত করেনি ওই দম্পতির মেয়ে আশা ও নাতি শিবরাজকেও। হাতির হামলায় গুরুতর জখম ওই দুজনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভাতারের লব-কুশের গলায় মালা দিলেন যমজ অর্পিতা-পারমিতা! ভ্রান্তিবিলাস হবে না তো

হাতির হামলায় এলাকার অন্য চারটি বাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে। ডুয়ার্সের চা বাগান এলাকায় হাতির হামলা নতুন নয়। বছরভরই জঙ্গল থেকে বেরিয়ে এসে হাতির পাল হামলা চালায় জঙ্গল সংলগ্ন বসতিতে। তারফলে প্রাণহানি ও সম্পত্তিহানিও লেগেই থাকে। শীতকালে মাঠে থাকা পাকা ধানের লোভে বাড়ে হাতির আনাগোনাও।

এ বার শীতের শুরুতেই হাতির হামলায় একই পরিবারের দুজনের মৃত্যুর ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বন দফতরের কর্মীরা।

You might also like