Latest News

সরযূর জলে স্নান করতে নেমে দেদার রোম্যান্স! বৌকে চুমু খেতেই যুবককে পেটাল জনতা, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: সরযূ নদীতে (Ayodhya) আর পাঁচ জনের মতোই স্নান করতে নেমেছিলেন এক দম্পতি। জলে দাঁড়িয়ে খানিক ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন। তারপরেই বিপত্তি। চারপাশ থেকে ধেয়ে এল কিল, চড়, লাথি, ঘুষি। স্বামী-স্ত্রীকে কার্যত লাথি মারতে মারতে জল থেকে তোলা হয়। তারপরেও চলে হেনস্থা।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের অযোধ্যার সরযূ নদীতে। গোটা ঘটনার একটি ভিডিও ভাইরালও (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানেই দেখা গেছে জলে স্নান করতে নামা দম্পতিকে কীভাবে হেনস্থা করেছেন আশপাশের লোকজন।

ভিডিওতে দেখা গেছে বুক পর্যন্ত ডোবা জলে দাঁড়িয়ে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন ওই দম্পতি। যুবক তাঁর বৌকে চুমুও খেয়েছিলেন। তারপরেই শুরু হয় নীতিপুলিশের আক্রমণ। ওই যুবককে জল থেকে ধাক্কা মারতে মারতে ডাঙায় তোলা হয়। তাঁর স্ত্রী বাধা দিতে চেষ্টা করেছিলেন, পারেননি। ডাঙায় তুলেও আরও লোকজন জড়ো হয়ে মারধর করা হয় ওই যুবককে। একজনকে আবার বলতে শোনা গেছে, ‘অযোধ্যায় এসব নোংরামো চলবে না’।

অযোধ্যা পুলিশ অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করে জানিয়েছে এই ঘটনার তদন্ত চলছে। উপযুক্ত আইনি ব্যবস্থা নেওয়া হবে।

গঙ্গার সাত উপনদীর মধ্যে অন্যতম এই সরযূ। এই নদীও হিন্দুধর্মাবলম্বীদের অত্যন্ত পবিত্র হিসেবে বিবেচিত। রামায়ণ অনুযায়ী স্বয়ং ভগবান রামের জন্মস্থান অযোধ্যা এই সরযূ নদীর ধারেই অবস্থিত।

আরও পড়ুন: ফুঁসছে ব্রহ্মপুত্র নদ, অসমে বন্যা পরিস্থিতি আরও ভয়ঙ্কর, ক্ষতিগ্রস্থ ৫৫ লাখের বেশি মানুষ

You might also like