Latest News

Viral Video: গোখরো নিয়ে কেরামতি! যুবকের কীর্তিতে শিউরে উঠছেন নেটিজেনরা, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: সাপের খেলা যাঁরা দেখান তাঁরা সবসময়ই সাবধানতা অবলম্বন করে থাকেন (Viral Video)। তাই আনাড়ি লোক, কখনই এই ঝুঁকি নেবেন না! বারবার এই প্রসঙ্গ উঠে এসেছে। বারবার এমন ঘটনা সামনে এসেছে, যেখানে সাপ নিয়ে অনভ্যস্ত হাতে খেলা দেখাতে দিয়ে প্রাণ গেছে, তারপরও কিছু মানুষের হুঁশ ফেরেনি। এমনই এক জলজ্যান্ত উদাহরণ ঘটল কর্নাটকের এক গ্রামে।

বর্তমানে ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে কিছু অন্যরকম ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভাইরাল হওয়া। সেই নেশায় পড়ে সাপকে নিয়ে খেলা দেখা গিয়ে বিপদ ডেকে আনলেন কর্নাটকের (Karnataka) এক বাসিন্দা। গোখরো (snakebite) সঙ্গে মজা করতে গিয়ে মর্মান্তিক পরিণতির ভিডিও সামনে এসেছে।

কর্নাটকের সিরসার যুবক মাজ সৈয়দ। সাপ নিয়ে মজা করতে গিয়ে ডেকে আনলেন বিপদ। ভিডিওতে দেখা যাচ্ছে, তিনটি গোখরোকে সামনে রেখে হাত পা নেড়ে খেলা দেখাচ্ছেন। অর্থাৎ তাদের ধরার চেষ্টা করছেন। লেজ ধরে টানছেন।

তিনটি গোখরোর মধ্যে একটি ছোট আর বাকি দুটি বড়ো। কিন্তু তখনও তিনি ভাবেনি বিপদ আসন্ন। ফণা তোলা ওই তিনটি সাপের মধ্যে একটি আচমকাই সৈয়দের হাঁটুতে ছোবল মারে। হাত দিয়ে তাকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলেও ক্ষণিকের মধ্যেই সৈয়দের হাঁটুতে দাঁত বসিয়ে দিয়েছে গোখরোটি। পুরো ঘটনাটির ভিডিও প্রকাশ পেয়েছে নেট দুনিয়ায়।

ভাইরাল হওয়া এই ভিডিও দেখে নেটিজেনরা রীতিমতো শিউরে উঠছেন। অনেকেই সৈয়দের এমন কাজকে সমর্থন করছেন না। আইএফএস অফিসার সুশান্ত নন্দা নিজের টুইটারে এই ভিডিও প্রকাশ করে সৈয়দের প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন। লিখেছেন, এমনভাবে সাপের সামনে অঙ্গভঙ্গি করলে সাপেরা আক্রমণাত্মক হয়ে ওঠে। যার ফলে বিপদ ঘটার সম্ভাবনা থাকে। যা একেবারেই করণীয় নয়।

ঘটনার পর সৈয়দকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় দ্রুত। বর্তমানে সিরসারই এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। যদিও চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর অবস্থা স্থিতিশীল।

বরাদ্দ অর্থ পাচ্ছে না সেনাও, সরকারের দাবি নস্যাৎ সংসদ কমিটির রিপোর্টে

You might also like