Latest News

নাবালিকা প্রেমিকাকে ফোনে কথা বলতে দেয় না! তাই বাড়ি গিয়ে বাবাকেই পিটিয়ে মারল যুবক

দ্য ওয়াল ব্যুরো: মেয়ের প্রেমের সম্পর্ক নিয়ে আপত্তি ছিল বাবা-মায়ের। তাই নিয়ে নাবালিকা মেয়েকে বকাঝকাও করতেন। রাতে মেয়ে কথা বলত ফোনে, যা নিয়ে ছেলেটিকে ফোন করে কথাও শুনিয়েছিলেন মেয়েটির মা। আশান্তি লেগেই থাকত বাড়িতে। কিন্তু তার জেরে যে এমন কাণ্ড ঘটবে তা বোধহয় ভাবতেও পারেননি কেউ। শেষে কিনা প্রেমিকের হাতে মার খেয়ে মরতে (Death) হল নাবালিকার বাবাকে! (Coochbehar)

কোচবিহারের (Coochbehar) মাথাভাঙা পুরসভার ২ নম্বর ওয়ার্ডের এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। নাবালিকার পরিবার সূত্রে খবর, বিশাল মণ্ডল নামের ওই এলাকারই এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে তাঁদের মেয়ে। কিন্তু সেই সম্পর্ক একেবারেই পছন্দ ছিল না বাবা-মায়ের। রাতের পর রাত দীর্ঘক্ষণ বিশালের সঙ্গে ফোনে। মেয়ের এই সম্পর্ক নিয়ে বকাঝকাও করতেন বাবা-মা। জানা গিয়েছে, একদিন মেয়ের হাত থেকে ফোন কেড়ে নিয়ে ছেলেটিকে দু’চার কথা শুনিয়ে দিয়েছিলেন মা।

যা শুনে খেপে যায় বিশাল। অভিযোগ, রবিবার বেশি রাতে বিশাল, তার বন্ধুকে নিয়ে চড়াও হয় মেয়েটির বাড়িতে। প্রথমে বচসা চলে। পরে, মেয়েটির বাবা, শিবু চন্দকে বেধড়ক মারতে শুরু করে তারা। সেই মারের চোটে গুরুতর আহত হয়ে পড়েন তিনি। তৎক্ষণাৎ তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও প্রাণে বাঁচানো যায়নি।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে মাথাভাঙা থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছেন তাঁরা। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

জলপাইগুড়িতে ভয়াবহ দুর্ঘটনা! মৃত দুই বাউল শিল্পী, গুরুতর জখম আরও ছয়

You might also like