Latest News

বল কুড়োতে গিয়ে বিদ্যুতের তার ছুঁয়ে ফেলল কিশোর! কোচবিহারে মর্মান্তিক মৃত্যু

দ্য ওয়াল ব্যুরো: মাত্র কয়েকদিন আগেই শেষ হয়েছে দুর্গাপুজো। এখনও সব জায়গায় খোলা হয়নি প্যান্ডেলের বাঁশ। এরমধ্যেই পুজো মণ্ডপের সামনের মাঠে ক্রিকেট খেলতে গিয়ে তড়িদাহত হয়ে মৃত্যু হল পঞ্চম শ্রেণীর এক কিশোরের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে কোচবিহারের (Coochbehar) মাথাভাঙা ২ ব্লকের রুইডাঙা গ্রাম পঞ্চায়েত এলাকায়।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্থানীয় দিনমজুর বৈদ্যনাথ সূত্রধরের একমাত্র ছেলে বিপ্লব সূত্রধর পাড়ার আরও কয়েকজন কিশোরের সঙ্গে ক্রিকেট খেলছিল পুজো মণ্ডপ সংলগ্ন মাঠে। খেলতে খেলতে হঠাৎ ক্রিকেট বলটি দুর্গা মণ্ডপের ছাদে চলে যায়। বল কুড়োতে বিপ্লব মণ্ডপের ছাদে উঠতেই অসাবধানতাবশত ৪৪০ ভোল্টের বিদ্যুতের তার ছুঁয়ে ফেলে। যারফলেই ঘটে এই মারাত্মক দুর্ঘটনা।
দীর্ঘ সময় কেটে যাওয়ার পর অপর এক কিশোর বাঁশ বেয়ে উপরে উঠে দেখে বিপ্লব তারের উপর ঝুলে রয়েছে। এরপর বাকিদের চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসে এবং ট্রান্সফরমার বন্ধ করে বিপ্লবকে নিচে নামিয়ে আনা হয়। ততক্ষনে মৃত্যুর কোলে ঢলে পড়েছে বিপ্লব, এমনই জানান স্থানীয়রা।
খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ঘোকসাডাঙা থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে মাথাভাঙা মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত করছে ঘোকসাডাঙা থানার পুলিশ। এই মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।

You might also like