Latest News

Accident: রাস্তার ধারের বাজারে হুড়মুড়িয়ে ঢুকল ডাম্পার! কোচবিহারের দুর্ঘটনায় মৃত অন্তত ৪

দ্য ওয়াল ব্যুরো: শনিবার বিকেলে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে কোচবিহারে (Cooch Behar)। নিয়ন্ত্রণ হারিয়ে একটি ডাম্পার ঢুকে পড়ে স্থানীয় এক বাজারের মধ্যে। দুর্ঘটনায় (Accident) প্রাণ হারান অন্তত চারজন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন্য।

শনিবার বিকেলে দুর্ঘটনাটি ঘটে কোচবিহারের (Cooch Behar) মারুগঞ্জের পাকুরতলা এলাকায়। স্থানীয় সূত্রে খবর, বিকেল চারটে নাগাদ হঠাৎই দ্রুত গতিতে ছুটে আসা একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে পাকুরতলা বাজারে ঢুকে যায়। বাজারে তখন ভিড় ছিল। ডাম্পারে ধাক্কায় পড়ে যায় অনেকেই। পিষে দেয় বেশ কয়েকজন। ঘটনাস্থলেই মৃত্যু হয় চারজনের। বাকি আহতদের উদ্ধার করে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখানেই চিকিৎসা চলছে। তবে আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

খরব পেয়ে ঘটনাস্থলে আসে তুফানগঞ্জ থানার পুলিশ ও দমকল কর্মীরা। ঘটনাস্থলে আসেন কোচবিহারের তৃণমূল সভাপতি পার্থ প্রতিম রায়। ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন তিনি। মৃতদের নাম বাসুদেব ঘোষ, বিল্লু দাস, ক্ষিতিশ কার্জী, বাকিদের নাম এখনও জানা সম্ভব হয়নি। সরকারিভাবে এখনও মৃতের সংখ্যা জানানো হয়নি। তবে সূত্রের খবর, বাড়তে পারে এই সংখ্যা। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে।

চারদিনে কাহিল গুরুং, তবুও অনশন চালিয়ে যাওয়ার বার্তা মোর্চা সুপ্রিমোর

You might also like