Latest News

গোরুকে বিয়ে করলেন মহিলা! মৃত স্বামীকে খুঁজে পেলেন অবলার মাঝে

দ্য ওয়াল ব্যুরো: স্বামী নেই। তাঁর স্মৃতি আঁকড়েই দিন কাটছিল। কিন্তু হঠাৎই সাক্ষাৎ হল এক গোরুর সঙ্গে। সেই অবলা পশুর মধ্যে নিজের মৃত স্বামীকেই যেন খুঁজে পেলেন কম্বোডিয়ার প্রৌঢ়া খিম হাং। বিয়ে করে বসলেন সেই গোরুকে।

৭৪ বছর বয়সি খিম হাংয়ের বাড়ি কম্বোডিয়ার ক্রাতি প্রদেশে। এক বছর হল তাঁর স্বামী মারা গিয়েছেন। তবে কিছুদিন আগে ওই প্রৌঢ়ার মুখের কাছে মুখ এনে আদর করে একটি গোড়ু। তারপর থেকেই খিমের মনে হতে থাকে, গোরুর বেশে তাঁর কাছে আবার ফিরে এসেছেন তাঁর মৃত স্বামী। ফলে গোরুটিকেই বিয়ে করে নতুন করে সংসার পেতেছেন খিম।

যে সে বিয়ে নয়। লোক খাইয়ে অনুষ্ঠান করে খিম হাংয়ের সঙ্গে গোরুর বিয়ে হয়েছে। গ্রামবাসীরা সকলেই সেই বিয়েতে উপস্থিত হয়েছিলেন। নবদম্পতিকে আশীর্বাদ করেছেন তাঁরা।

গোরুটির সঙ্গেই এখন দিব্যি দিন কাটাচ্ছেন খিম। তাঁকে নিয়মিত খাওয়ানো-পরানো, স্নান করানো একার হাতে করছেন সবটাই। এমনকি সাজিয়ে গুছিয়ে নিজের গোরুরুপী স্বামীর জন্য রোজ রাতে পেতে দিচ্ছেন বিছানাও। এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে খিম জানিয়েছেন, স্বামী বেঁচে থাকলে তাঁর সঙ্গে যে আচরণ করতেন গোরুটিও ঠিক তেমনটাই করছে। তাই ওই গোরুই তাঁর স্বামী, এমনটাই তাঁর বিশ্বাস।

You might also like