Latest News

বিনয় মিশ্রর খোঁজ দিতে পারলেই মিলবে এক লক্ষ টাকা! বিজ্ঞাপন দিল সিবিআই

দ্য ওয়াল ব্যুরো: বিনয় মিশ্র, কয়লা পাচারকাণ্ডে (Coal Scam) সিবিআইয়ের খাতায় বারবার তাঁর নাম উঠে এসেছে। কিন্তু এখনও পর্যন্ত তাঁকে বাগে আনতে পারেনি সিবিআই। কোথায় আছেন কয়লা পাচারকাণ্ডের মূলচক্রী? খোঁজ দিতে পারলেই এবার মিলবে লক্ষ টাকার পুরস্কার! এমনই মর্মে এবার সংবাদপত্রে বিজ্ঞাপন দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

বুধবার সংবাদপত্রে এই সংক্রান্ত একটি বিজ্ঞাপন দেয় কলকাতা সিবিআইয়ের দুর্নীতি দমন শাখা। সেই বিজ্ঞাপনে উল্লেখ করা হয়, যদি কোনও ব্যক্তি বিনয় মিশ্র (Vinay Mishra) সম্পর্কে এমন কোন তথ্য দিতে পারেন যার মাধ্যমে অভিযুক্তকে গ্রেফতার করা যায়, তাহলে সেই ব্যক্তিকে ১ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে।

বিজ্ঞাপনে আরও উল্লেখ করা হয়েছে, বিনয় মিশ্রের বিরুদ্ধে কয়লা পাচারকারী থেকে প্রভাবশালীদের টাকা পাইয়ে দেওয়ার মধ্যস্থতা করার অভিযোগ রয়েছে। এমনকি কয়লা পাচারকারীদের নিরাপত্তা দিতেন তিনি।

এই বিজ্ঞাপনে বিনয় মিশ্রের নাম, বাবার নাম, ঠিকানার পাশাপাশি, তাঁর উচ্চতা ও আকার সম্পর্কেও একটি ধারণা দেওয়া হয়েছে। বলা হয়েছে, অবিলম্বে অভিযুক্তের খোঁজ সিবিআইয়ের সদর দফতরে জানানোর জন্য।

উল্লেখ্য, কয়লা পাচার কাণ্ড নিয়ে তৎপর সিবিআই। এই চক্রের সঙ্গে যুক্ত একাধিক ব্যক্তিকে ইতিমধ্যেই জেরা করেছে সিবিআই। সেই তালিকায় সম্প্রতি তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপধ্যায়ের স্ত্রীকেও জেরা করেন তদন্তকারী দলের অফিসাররা

শুধু তাই নয়, এর আগেও বিনয়কে আত্মসমর্পণ করার জন্য সংবাদ মাধ্যমে হুলিয়া জারি করেছিল সিবিআই। কিন্তু কোনও কাজ হয়নি। এখন তিনি কোথায় আছেন? তা নিয়ে অনেক মত আছে। তাঁর খোঁজার ব্যাপারে ইন্টারপোলেরও সাহায্য চেয়েছে সিবিআই (CBI Probe)।

You might also like