Latest News

ইস্টবেঙ্গল মিউজিয়ামের সূচনা মুখ্যমন্ত্রী করবেন ১৭ অগস্ট, বোর্ডের তিন সদস্যও চূড়ান্ত

দ্য ওয়াল ব্যুরো: লাল হলুদের মিউজিয়ামের (East Bengal Museum) উদ্বোধন একদিন পিছিয়ে গেল, হওয়ার কথা ছিল ১৬ অগস্ট খেলা হবে দিবসে। কিন্তু যেহেতু সেদিন রাজ্য সরকারের নানা প্রান্তে নানা অনুষ্ঠান রয়েছে, সেই কারণে পিছিয়ে সেটি ১৭ অগস্ট করা হল। শনিবার এই বিষয়ে ক্লাবে কথা হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) হাত দিয়ে সূচনা হবে ইস্টবেঙ্গল মিউজিয়ামের।

শুক্রবারই বিকেলে রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এসেছিলেন মাঠে। তিনি কর্তাদের সঙ্গে কথা বলে দিনটি জানিয়ে গিয়েছেন। ইস্টবেঙ্গল বেশ বড়ভাবেই আয়োজন করতে চায় অনুষ্ঠানটি। তারা পুরো মাঠে বিশেষ গালিচা পেতে অনুষ্ঠান করতে চায়, যাতে মাঠের কোনও ক্ষতি না হয়।

নৈহাটিতে ‘মিনি ডার্বি’ জিতে টগবগ করছে বাগান, জোড়া গোল করে নায়ক কাউকো

এদিকে, এদিনই ইমামি ও ইস্টবেঙ্গলের ডিরেক্টর্স বোর্ডে লাল হলুদের তিন সদস্যের নাম চূড়ান্ত হয়েছে। ইমামির শেয়ার থাকছে ৭৭ শতাংশ, আর বাকি ২৩ শতাংশ ক্লাবের। ক্লাবের তিনজন সদস্য থাকবেন বোর্ড মিটিংয়ে, ইমামির সাতজন।

ক্লাবের তরফে থাকবেন দেবব্রত সরকার, রূপক সাহা ও সদানন্দ মুখোপাধ্যায়। সদানন্দ বিরোধী গোষ্ঠীর কর্তা, তাঁকে রেখে ভারসাম্য রাখা হয়েছে। যদিও প্রেসিডেন্ট প্রণব দাশগুপ্তকেও রাখা হবে কমিটিতে। তিনি বিশিষ্ট হিসেবে তালিকায় যুক্ত হবেন।

এদিনও সকাল ও বিকেলে প্রস্তুতি সেরেছে ইস্টবেঙ্গল। চোট পেয়েছেন সার্থক গোলুই, স্টিফেন হাতেকলমে ফুটবলারদের শেখাচ্ছেন সবকিছুই, পাশে থেকে সহায়তা করছেন কেরলের কোচ বিনু জর্জ।

You might also like