Latest News

বলে লাথি মেরে ডুরান্ড কাপ শুরু করলেন মমতা, এড়ালেন বিতর্কও

দ্য ওয়াল ব্যুরো: ঐতিহ্যবাহী ১৩১তম ডুরান্ড কাপ ফুটবল (Durand Cup Opening) শুরু হল মঙ্গলবার যুবভারতীতে। উদ্বোধনী ম্যাচ মহামেডান ও এফসি গোয়া ম্যাচের আগে মাঠে হাজির হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি বলে লাথি মেরে মেগা আসর শুরু করেন।

উদ্বোধনী ম্যাচে এদিন মহামেডান স্পোর্টিং ৩-১ গোলে হারিয়েছে এফসি গোয়াকে, যারা গতবারের চ্যাম্পিয়ন ছিল। মহামেডানের হয়ে গোল দিয়েছেন প্রীতম সিং, ফজলু রহমান ও অধিনায়ক মার্কাস যোসেফ।

রাজ্যের তরফে সোনার ছেলে অচিন্ত্য পেলেন পাঁচ লক্ষ, স্বপ্ন অলিম্পিক পদক

বিকেল সাড়ে পাঁচটায় নির্ধারিত সময়ের মধ্যে মাঠে এসে যান মমতা। তিনি ভিভিআইপি বক্সে অনেকক্ষণ বসেছিলেন। সেইসময় পাপনের ডুরান্ড কাপ থিমসঙ্গ হচ্ছিল। তিনি শুনে হাততালিও দেন। কিন্তু মাঠে ফুটবলারদের সঙ্গে পরিচিত হওয়ার পরে বক্তব্য রাখার কথা ছিল মুখ্যমন্ত্রীর।

উদ্বোধন করার পরে মমতার বক্তব্য রাখার কথা থাকলেও তিনি আর ভাষণে যাননি। তড়িঘড়ি মাঠ থেকে বেরিয়ে গিয়েছেন। কারণ এদিন কথা বলতে গেলেই ভারতীয় ফুটবলের নির্বাসন নিয়ে কথা বলতে হতো। তিনি সেই বিতর্ক এড়িয়ে গিয়েছেন সন্তর্পনে।

এবারের ডুরান্ড কাপে মোট ২০টি দল অংশ নিচ্ছে, তার মধ্যে ১১টি আইএসএলের দল, ৫টি আই লিগের, আর ৪টি সার্ভিসেসের দল খেলছে। ২৮ অগস্ট এটিকে মোহনবাগান ও ইমামি ইস্টবেঙ্গলের মধ্যে ম্যাচ নিয়ে সরগরম ডুরান্ডের মঞ্চ। এদিন অনলাইনে কিছু টিকিট ছাড়া হয়েছিল। মুহূর্তের মধ্যে সেই টিকিট বিক্রি হয়ে গিয়েছে।  

You might also like