Latest News

মমতার শুভেচ্ছা চিঠি এবার দুয়ারে পৌঁছে দিচ্ছে নবান্ন

দ্য ওয়াল ব্যুরো: দুর্গাপুজো শেষ। কোজাগরী পূর্ণিমা তিথিতে এখন ঘরে ঘরে চলছে লক্ষ্মী আবাহন। উৎসবের মরশুমে রাজ্যবাসীকে শুভেচ্ছা বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। বললেন, সচেতনতার সঙ্গেই রাজ্যে পালিত হয়েছে দুর্গোৎসব।

গড়িয়াহাট জোড়া খুনে নয়া মোড়! সুবীরের কল রেকর্ডিং থেকে ঘনাচ্ছে রহস্য

শারদ শুভেচ্ছার চিঠিতে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, বিশ্বব্যাপী অতিমারীর মধ্যেই সচেতন দায়িত্ববোধের সঙ্গে পালিত হয়েছে দুর্গাপুজো। এই সচেতনতা ও সহযোগিতার জন্য আমরা সকলের কাছে কৃতজ্ঞ। রাজ্যবাসীকে শুভ বিজয়ার প্রীতি শুভেচ্ছা ও অভিনন্দনও জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রীর এই শুভেচ্ছা চিঠি সমাজের বিভিন্ন স্তরের মানুষের কাছে পৌঁছে যাচ্ছে। নবান্ন থেকে তা পাঠানো হচ্ছে। এই চিঠিতে আসন্ন দীপাবলি ও কালীপুজোর জন্যেও আগাম শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি উৎসবের মরশুম শেষ হয়ে যাওয়ার পরেও যেন এই সচেতনতা বজায় থাকে, সেই অনুরোধ করেছেন রাজ্যবাসীর কাছে। বলেছেন, ‘আগামী দিনগুলিও থাকুক আনন্দমুখর, কিন্তু সতর্ক ও সংবেদনশীল’।

মঙ্গলবার ইদ-এ-মিলাদুন-নবী দিবসে শুভেচ্ছা জানিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লিখেছেন সৌভ্রাতৃত্ব, বিশ্বশান্তি, ন্যায় ও মানব কল্যাণের পথপ্রদর্শক মহানবী হজরত মহম্মদের জন্মদিবস উপলক্ষে সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা। একইসঙ্গে লক্ষ্মীপুজোর শুভেচ্ছাও জানিয়েছেন মমতা।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like