Latest News

শিক্ষককে পরপর তিন বার গুলি করল ছাত্র! ধমকের ভয়ঙ্কর ‘বদলা’ উত্তরপ্রদেশে

দ্য ওয়াল ব্যুরো: ভরা ক্লাসের মধ্যে এক ছাত্রকে বকেছিলেন শিক্ষক। কিন্তু সেই তিনি স্বপ্নেও হয়তো ভাবতে পারেননি তাঁর এই বকাঝকার মূল্য এভাবে শোধ করতে হবে। স্কুলের বাইরে বেরোতেই ওই শিক্ষককে বন্দুক উঁচিয়ে তাড়া করল ছাত্রটি। তার পর হাতে নাতে ধরে ফেলে মাথা ও বুক লক্ষ্য করে পরপর তিনবার বন্দুকের ঘোড়া টিপে দিল ওই ছাত্র (Student shot Teacher)!

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) সীতাপুরে। সংবাদমাধ্যম সূত্রে খবর, সীতাপুরের এক স্কুলে গোলমাল করার জন্য দশম শ্রেণির এক পড়ুয়াকে বলেছিলেন শিক্ষক। কিন্তু তিনি বুঝতে পারেননি সেই বকা খাওয়ার রাগ পুষে রাখবে ওই ছাত্রটি। স্কুলের মধ্যে কিছু না বললেও, স্কুল ছুটির পর শিক্ষকটি বেরতেই বন্দুক নিয়ে হামলা করল সে।

এলাকার সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে গোটা ঘটনাটি। রাস্তার মাঝে শিক্ষক ও ছাত্রের কাণ্ডে হতবাক সকলেই। ছাত্রের বন্দুকের গুলিতে মাটিতে লুটিয়ে পড়েন ওই শিক্ষক। যদিও অভিযুক্ত ওই ছাত্রের লক্ষ্য ঠিক না থাকায় এ যাত্রায় প্রাণে বেঁচে যান তিনি।

জানা গেছে ওই শিক্ষক বর্তমানে লখনউয়ের এক হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। কিন্তু এই ঘটনা সামনে আসতেই হাজার একটা প্রশ্ন উঠছে। ছাত্রটি কীভাবে এমন ঘটনা ঘটাল? দুষ্টুমি করলে কী শিক্ষকেরা বকতে পারবেন না? সর্বোপরি যে প্রশ্ন সবচেয়ে বেশি মাথাচাড়া দিচ্ছে তা হল ওই ছাত্রের কাছে বন্দুক এল কীভাবে? পুলিশ পুরো বিষয়টিই খতিয়ে দেখছে।

রাখি সাওয়ান্ত বিজেপির হয়ে লড়বেন? কঙ্গনার পাল্টা নাম বললেন হেমা

You might also like