Latest News

সিভিক ভলান্টিয়ারকে পিষে মারল লরি! সাঁতরাগাছি যানজটের জেরে মর্মান্তিক কাণ্ড বম্বে রোডে

দ্য ওয়াল ব্যুরো, হাওড়া: সাত সকালে বম্বে রোডে মর্মান্তিক দুর্ঘটনা! ফের হাইওয়েতে যানবাহন নিয়ন্ত্রণ করতে গিয়ে বেপরোয়া লরির (Reckless Truck) ধাক্কায় মৃত্যু হল এক সিভিক ভলান্টিয়ারের (Civic Volunteer Died)।

সাঁতরাগাছি সেতু মেরামতের জন্য বম্বে রোডের বিভিন্ন জায়গায় যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করছে পুলিশ। খুবই সমস্যাজনক হচ্ছে সেই কাজ। অসংখ্য গাড়ি পাস করাতে রীতিমতো কালঘাম ছুটছে পুলিশ ও সিভিক ভলান্টিয়ারদের। সকাল পাঁচটা থেকে রাত দশটা পর্যন্ত প্রতিদিনই নো এন্ট্রি করা হচ্ছে সেতুর পথ। তাই আশপাশের রাস্তাগুলিতে চাপ অনেক বেশি।

আজ, শুক্রবার সকাল বীরশিবপুরের কাছে সিভিক ভলান্টিয়ার মিঠুন রায় এভাবেই যান নিয়ন্ত্রণ করছিলেন। সেই সময়েই একটি লরি দ্রুতগতিতে এসে তাঁকে ধাক্কা মারে। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন মিঠুন রায়। তাঁকে তুলে উলবেড়িয়া হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, ঘাতক লরি ও তার চালককে ধরে ফেলেছে তারা। চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

দেড় মাস আগেও বম্বে রোডে রানিহাটি মোড়ের কাছে এমনই একটি দুর্ঘটনা ঘটেছিল। রাতে ডিউটি দেওয়ার সময় লরির ধাক্কায় মৃত্যু হয় এক সিভিক ভলান্টিয়ারের। এই ঘটনা ঘিরে হইচই শুরু হলে হাওড়া গ্রামীন পুলিশ থেকে জানানো হয়েছিল, যে তারা হাইওয়েতে লরি বা গাড়ি চেকিংয়ের জন্য সিভিক ভলান্টিয়ারদের নামাবে না। কিন্তু শুক্রবারের এই ঘটনা আবারও সেই বিতর্ককে উস্কে দিল। কেন এদিন হাইওয়ের যান নিয়ন্ত্রণে সিভিক ভলান্টিয়ারকে নামানো হল তাই নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

ফের দুর্ঘটনা বন্দে ভারতে! মোদীর রাজ্যে চলছে ভোট, তার মধ্যেই গরুকে ধাক্কা এই ট্রেনের

You might also like