Latest News

Chitra Ramkrishna Arrested: সিবিআইয়ের হাতে গ্রেফতার এনএসই-র প্রাক্তন সিইও চিত্রা রামকৃষ্ণ

দ্য ওয়াল ব্যুরো

চিত্রা রামকৃষ্ণকে গ্রেফতার (Chitra Ramkrishna Arrested) করল সিবিআই। আগাম জামিনের আর্জি আগেই খারিজ হয়েছিল, শেষমেশ এড়ানো গেল না গ্রেফতারি। শেয়ার বাজারে দুর্নীতি মামলায় (Corruption) ধরা পড়লেন ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের (এনএসই) এই প্রাক্তন সিইও (Chitra Ramkrishna Arrested)।

চিত্রা রামকৃষ্ণের বিরুদ্ধে বাজার নিয়ন্ত্রক সংস্থা সেবি অভিযোগ তোলে, তিনি আর্থিক দুর্নীতিতে (corruption) যুক্ত। অভিযোগ, চিত্রা এক হিমালয়ের সাধুর কাছে এনএসই-র গোপন তথ্য, নথি সমস্ত ফাঁস করেছেন। চিত্রাকে জেরা করা হলে তিনি জানান, তিনি যা করেছেন সবই ওই যোগী সাধুর কথায় করেছেন, তাঁর নির্দেশেই সব হয়েছে। এই আধ্যাত্মিক গুরুর উপরেই তিনি নির্ভর করে থাকেন বলেও জানিয়েছেন চিত্রা Chitra Ramkrishna Arrested।

২০১৩ থেকে ২০১৬ সাল পর্যন্ত মধ্যে এনএসই-র  সিইও ছিলেন চিত্রা রামকৃষ্ণ Chitra Ramkrishna Arrested। এনএসই-রই এক প্রাক্তন কর্মচারী আনন্দ সুব্রহ্মণ্যমের সঙ্গে জড়িত একটি তদন্ত এগোতে গিয়ে চিত্রার নাম উঠে আসে সিবিআই-এর স্ক্যানারে। জানা যায়, ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের গোপন তথ্য তিনি আনন্দকেই চালান করেছেন ইমেলের মাধ্যমে Chitra Ramkrishna Arrested।

ওই যোগী সাধু আসলে আনন্দ, সন্দেহ দৃঢ় হয়েছে তদন্তকারীদের। এ মাসের শুরুতেই এই মামলায় গ্রেফতার করা হয়েছিল আনন্দকে। এবার ধরা পড়লেন চিত্রাও Chitra Ramkrishna Arrested।

রুশ নজরে খারকিভের পারমাণবিক চুল্লি! একটানা গোলা চলছে, বাড়ছে উদ্বেগ

You might also like