Latest News

চিনা মাঞ্জায় গলা কাটল ভাইয়ের! দিদির কাছে গিয়ে রাখি পরা হল না আর

দ্য ওয়াল ব্যুরো: বাড়িতে দিদি অপেক্ষা করছেন, তাই তাড়াতাড়ি যেতে হবে। রাখি নিয়ে বসে আছেন দিদি, ভাই গেলেই রাখি পরাবেন তাঁর হাতে। কিন্তু বাড়ি আর পৌঁছনো হল না বিপিন কুমারের। ব্রিজের ওপরই প্রাণ গেল তাঁর। মৃত্যুর কারণ চিনা মাঞ্জা। রাজধানীতে (Delhi Accident) ঘটে গেল এমনই এক মর্মান্তিক ঘটনা।

চিনা মাঞ্জার (Chinese manjha) উপদ্রব নতুন নয়। দেশজুড়ে আনাচে কানাচে চলে এই তাণ্ডব। বিশেষত, উড়ালপুলের ওপর দিয়ে যাওয়ার সময় মূলত বাইক আরোহীরাই এই দুর্ঘটনার কবলে পড়েন। সূক্ষ্ম মাঞ্জায় গলা কেটে যায়। তৎক্ষনাৎ প্রাণ যায় এমন দুর্ঘটনায়। এই ঘটনা এতটাই অতর্কিতে ঘটে যে মানুষ সতর্ক হওয়ার সুযোগ পান না।

দিল্লির বিপিন কুমারের সঙ্গেই ঘটল এমন কাণ্ড। রাখি উপলক্ষে বিপিন রাজধানী পার্ক থেকে লনি যাচ্ছিলেন দিদির বাড়ি। পিছনে বউকে বসিয়ে বাইক চালিয়ে মনের আনন্দে দিদির বাড়ি যাচ্ছিলেন। শাস্ত্রী পার্কের উড়ালপুলের ওপর দিয়ে যাওয়ার সময় চিনা মাঞ্জায় গলা কেটে যায় তাঁর। ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।

২০১৬ সাল থেকে দিল্লিতে নিষিদ্ধ এই চিনা মাঞ্জা। কিন্তু লুকিয়ে চুরিয়ে বিক্রি চলছে তার। সেই মাঞ্জায় ঘুড়িও উড়ছে। পুলিশ তৎপরতাতে আটকানো যাচ্ছে না এই মাঞ্জার বিক্রি। দিল্লি হাইকোর্ট এই মাসের শুরুতেই পুলিশকে বিষয়টি নিয়ে সতর্ক হতে বলেছিল। তার পরেও ঘটে গেল এমন এক ঘটনা।

সোদপুর সাধুর মোড়ে দুষ্কৃতী তাণ্ডব, একের পর এক অটোতে ভাঙচুর

You might also like