Latest News

Chinese Food: খাবারের থালা থেকে লাফিয়ে উঠল মাথা কাটা ব্যাঙ! চিনের রেস্তোরাঁয় সে কী কাণ্ড

দ্য ওয়াল ব্যুরো: চিনের ওই সুউচ্চ প্রাচীরের ওপারে যে রোজ কত কী হয়, তার সবটা আমরা জানতেও পারি না। চিনারা সাপ-ব্যাঙ সবই খায় (Chinese Food)। তবে ব্যাঙ খেতে গিয়ে সম্প্রতি সেদেশে যে কাণ্ড ঘটেছে তাতে খাওয়ার আগে এবার হয়ত দু’বার ভাবতে হবে।

আরও পড়ুন: সুপারমার্কেটে ঢুকে কালো চামড়ার মানুষদের উপর এলোপাথাড়ি গুলি! আমেরিকায় মৃত অন্তত ১০

চিনের রেস্তোরাঁয় (Chinese Food) জমিয়ে ডিনার করতে বসেছিলেন এক ব্যক্তি। তাঁকে বলা হয়েছে ফ্রেশ খাবার সার্ভ করা হয় এখানে। কিন্তু তা যে এতটাই ফ্রেশ হবে সেটা হয়তো তিনি ভাবতেও পারেননি। শুধু ফ্রেশ নয়, জ্যান্ত ব্যাঙ তাঁর পাতে দেওয়া হয়েছিল। চেয়ার ছেড়ে লাফিয়ে ওঠেন তিনি।

জানা যাচ্ছে, রেস্তোরাঁয় গিয়ে বুলফ্রগস ম্যারিনেটেড উইথ চিলি অয়েল নামের জিভে জল আনা ডিশ অর্ডার করেছিলেন ওই ব্যক্তি। কিন্তু খেতে গিয়ে দেখেন আচমকা হট চিলি অয়েলের মধ্যে থেকে মাথা কাটা ব্যাঙ লাফিয়ে উঠেছে। এই গোটা বিষয়টির ভিডিও ছড়িয়ে পড়েছে টিকটকে।

ভিডিওতে দেখা যাচ্ছে, মাথা কাটা ছাল ছাড়ান ব্যাঙ পাতে দেওয়া হয়েছে অন্যান্য খাবারের সঙ্গে। কিন্তু একটু জুম করতেই বোঝা যাচ্ছে ব্যাঙটার হাত পা নড়ছে। একটু পরেই সেই নড়াচড়া আরও বাড়ে। হঠাৎ নড়তে নড়তে প্লেটের উপরেই লাফিয়ে ওঠে ব্যাঙ! প্লেট থেকে লাফিয়ে টেবিলে পড়ে সেটি, তখনও তার পা নড়ছে।

এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দিয়েছে। বহু মানুষ ক্ষোভ উগরে দিয়েছেন। কেউ কেউ তো আমিষ খাবার ছেড়ে দেওয়ার চিন্তাভাবনার কথাও জানিয়েছেন সোচ্চারে।

You might also like