Latest News

Child Rape: জলপাইগুড়ির দুই এলাকায় ধর্ষিত দুই নাবালিকা! দুই অভিযুক্তই পুলিশের জালে

দ্য ওয়াল ব্যুরো: পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের (Child Rape) অভিযোগ উঠল ধূপগুড়িতে! ঝাড়আলতা ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার এই ঘটনায় এফআইআর দায়ের হতেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে। বুধবার গভীর রাতে ধূপগুড়ি থানায় নাবালিকার পরিবার লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে বলা হয়েছে, বুধবার ওই নাবালিকার বাবা-মা জমিতে কাজ করতে গেছিলেন। বাড়িতে মেয়েটি একা ছিল। সেই সুযোগে ওই যুবক বাড়িতে ঢোকে। এর পরেই জোর করে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। ধৃত যুবকের বিরুদ্ধে পকসো ৬ আইনে মামলা রুজু করা হয়েছে। এদিকে নাবালিকার ডাক্তারি পরীক্ষাও করা হয়েছে। ঘটনায় ক্ষোভ উগরে দিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

অন্যদিকে ধর্ষণের অভিযোগে আরও এক যুবককে গ্রেফতার করেছে আমবাড়ি ফাঁড়ির পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, রাজগঞ্জ ব্লকের বিন্নাগুড়ি গ্রাম পঞ্চায়েতের কামাতপাড়া এলাকার আট বছরের এক শিশুকন্যাকে তুলে নিয়ে চা বাগানে ধর্ষণ করার অভিযোগ ওঠে মলেন রায়ের বিরুদ্ধে।

জানা গেছে, গতকাল রাতে শিশুকন্যার পরিবারের পক্ষ থেকে আমবাড়ি পুলিশ ফাঁড়িতে লিখিতভাবে অভিযোগ জানানো হয় মলেন রায়ের নামে। অভিযোগের ভিত্তিতে গতকাল রাতে মলেন রায়কে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার সকালে ধৃত মলেন রায়কে জলপাইগুড়ি আদালতে তোলা হবে।

গাড়িতে সরকারি স্টিকার লাগিয়ে অভিনব কায়দায় ছাগল চুরি! ধরা পড়তেই জুটল গণধোলাই

You might also like