Latest News

‌১৩০ গতিতে গাড়ির ধাক্কা!‌ মর্মান্তিক মৃত্যু দুই ইঞ্জিনিয়ার তরুণীর

দ্য ওয়াল ব্যুরো:‌ মর্মান্তিক পথ দূর্ঘটনায় প্রাণ গেল দুই তরুণীর। দুজনেই পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছিলেন। বুধবার দুপুরে চেন্নাইয়ের (Chennai) ঘটনা। মৃতদের নাম এস লাবণ্য (‌২৩)‌ এবং আর লক্ষী (‌২৩)‌। এইচসিএল স্টেট স্ট্রিট সার্ভিসে অ্যানালিস্ট হিসাবে করতেন এই দুই তরুণী। বেলা সাড়ে ১১টার দিকে বাড়ি ফেরার সময় রাস্তা পার করছিলেন তাঁরা। সেইসময় আচমকাই একটি প্রাইভেট গাড়ি দ্রুতগতিতে এসে ধাক্কা মারে তাঁদের (2 Women Techies)।

ঘাতক হোন্ডা সিটি গাড়ির চালক বছর কুড়ির মোথেশ কুমারকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ (Police)। সে নিজেই থানায় আত্মসমর্পণ করেছে। পুলিশ জানিয়েছে, গাড়িটি প্রায় ১৩০ কিলোমিটার বেগে এসে ধাক্কা দেয় ওই দুই তরুণীকে। একজন ঘটনাস্থলেই মারা যান। অন্যজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

লাবণ্য অন্ধ্রপ্রদেশের চিত্তুর এবং লক্ষ্মী কেরালার পালাক্কাডের বাসিন্দা। চেন্নাইয়ের তথ্যপ্রযুক্তি করিডোরের একটি রাস্তায় ওই দুর্ঘটনাটি ঘটে। অনেকের অভিযোগ, রাস্তাগুলিতে পর্যাপ্ত জেব্রা ক্রশিং নেই। যেকারণে পথচারীদের ঝুঁকি নিয়ে যাতায়াত করতে হয়। পথচারীদের নিরাপত্তায় প্রশাসনের গা–ছাড়া মনোভাবের জন্যই ওই দুর্ঘটনা।

খুন করত শুধু সিকিউরিটি গার্ডদের! জেলে খাবার দিতে ভয় পাচ্ছেন নিরাপত্তারক্ষীরা

You might also like