Latest News

বড় ম্যাচের দিন বদল ডুরান্ডে,  মোহনবাগান খেলবে কি

দ্য ওয়াল ব্যুরো: ইস্টবেঙ্গলের (East Bengal) দাবি মেনে নিল ডুরান্ড কাপ (Durand Cup) আয়োজক কমিটি। সেনা কর্তারা এদিন রাতে আলোচনার পরে জানিয়ে দিয়েছে ডুরান্ডের সূচি বদল হচ্ছে। এমনকি কলকাতা ডার্বি (Kolkata Derby) ম্যাচেরও বদল ঘটছে।

প্রথমে ঠিক ছিল ১৬ অগস্ট কলকাতার দুই বড় দল ইস্টবেঙ্গল ও এটিকে মোহনবাগানের খেলা হবে। কিন্তু লাল হলুদ ক্লাব জানিয়ে দেয়, তাদের দল তৈরি নয়। সেই কারণে প্রথমেই বড় ম্যাচ তারা খেলবে না। কারণ এই ম্যাচ মর্যাদার। এই ম্যাচে দল সাজিয়ে নামতে চায় তারা।

ঝলমল করছে মোহনবাগান তাঁবু, বাজছে সানাইয়ের সুর, অপেক্ষা শ্যাম-বরণের

মোহনবাগান অবশ্য খেলবে কিনা ঠিক নয়। তারা এই সূচি নিয়ে প্রতিবাদ জানাতে পারে। মোহন সচিব দেবাশিস দত্ত রাতে বলেছেন, জানি না আমরা খেলব কিনা, সেটি আলোচনা করে ঠিক করতে হবে। একটা দলকে নিয়ে তো ডুরান্ড নয়, বিচার করে তবেই আমরা সিদ্ধান্ত নেব।

এমনিতেই বাগানের দলগঠন হয়ে গেলেও ইস্টবেঙ্গলের বিনিয়োগকারীদের সঙ্গে চুক্তি নিয়ে দল গড়া হয়নি। তাই তারা ডুরান্ডের কাছে আবেদন জানায়, খেলা পিছিয়ে দিতে হবে। আর শুরুতেই যেন চিরপ্রতিপক্ষের বিরুদ্ধে খেলা না দেওয়া হয়। সেই নিয়ে মোহন শিবির থেকে বিপক্ষ দলকে হেয় করা হয়েছিল। বলা হয়, ভয় পেয়েই পালাচ্ছে ইস্টবেঙ্গল। সেই কথার পালটাও দেওয়া হয় লাল হলুদের তরফে।

পরিবর্তিত ইস্টবেঙ্গলের সূচি

২২ অগস্ট :ইস্টবেঙ্গল : ইন্ডিয়ান নেভি (সন্ধ্যা ৬টা, যুবভারতী)

২৫ অগস্ট: ইস্টবেঙ্গল : রাজস্থান ইউনাইটেড (সন্ধ্যা ৬টা,যাদবপুর স্টেডিয়াম)

২৮ অগস্ট: ইস্টবেঙ্গল : এটিকে মোহনবাগান(সন্ধ্যা ৬টা, যুবভারতী)

৩ সেপ্টেম্বর: ইস্টবেঙ্গল : মুম্বাই সিটি এফসি(সন্ধ্যা ৬টা,যাদবপুর স্টেডিয়াম)

You might also like