Latest News

কম্পিটিশন কমিশন অফ ইন্ডিয়ার আঞ্চলিক অফিস কলকাতায়

দ্য ওয়াল ব্যুরো: পূর্বাঞ্চলে সংশ্লিষ্ট সকল অংশীদারের সঙ্গে যোগসূত্র বাড়াতে এবং প্রয়োজনীয় কাজকর্মের সুবিধার জন্য কম্পিটিশন কমিশন অফ ইন্ডিয়া (CCI) তাদের পূর্বাঞ্চলীয় অফিস (Eastern Office) সম্প্রতি চালু করল কলকাতায় (Kolkatay)। সিসিআই-এর চেয়ারপার্সন অশোক কুমার গুপ্তা জানিয়েছেন, বাজারের অস্থিরতা বা ওঠা-নামা কমিশনের কাজে কোনওরকম বাধা হয়ে দাঁড়াবে না বলেই তিনি মনে করেন।

কলকাতায় সিসিআই-এনইউজেএস বক্তৃতামালার সূচনা উপলক্ষে তিনি কলকাতায় এসেছিলেন।

বেআইনি চাকরি পাওয়া শিক্ষকরা আবর্জনা, ছাত্ররা এঁদের দিকে আঙুল তুলবে: বিচারপতি বিশ্বজিৎ বসু

গুপ্তা জানিয়েছেন, সংশ্লিষ্ট অংশীদাররা এখন থেকে তাঁদের প্রয়োজনীয় তথ্য পেশ করতে পারবেন সিসিআই-এর আঞ্চলিক কার্যালয় থেকে। অরুণাচল প্রদেশ, অসম, বিহার, ঝাড়খণ্ড, মণিপুর, মেঘালয়, মিজোরাম, নাগাল্যান্ড, ওড়িশা, সিকিম, ত্রিপুরা, পশ্চিমবঙ্গ এবং কেন্দ্রশাসিত আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জের কাজকর্ম দেখাশোনা করা হবে কলকাতার কার্যালয় থেকে।

সাম্প্রতিককালে ডিজিটাল পদ্ধতির প্রসার এবং তার ওপর নির্ভরতার কারণে কমিশনের কাজকর্মে ডিজিটাল পদ্ধতির প্রয়োগ ও প্রসারের ওপর বিশেষ গুরুত্ব দেওয়া হবে। দেশের বর্তমান প্রেক্ষাপটে প্রাসঙ্গিকতা ও সম্ভাব্যতার দিকটি খতিয়ে দেখে এই ধরনের অত্যাধুনিক পদ্ধতির প্রয়োগ ও প্রসারের দিকে বিশেষভাবে নজর দেওয়া হবে বলে তিনি প্রসঙ্গত জানিয়েছেন।

You might also like